×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৪-০৫
  • ৫৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজানে বাংলা প্রেস ক্লাব মিশিগানের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ এপ্রিল) হ্যামট্রামেক সিটির আলাদিন সুইটস অ্যান্ড ক্যাফে এ দেওয়ার আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে শরিক হন ক্লাবের অধিকাংশ সদস্য। আলোচনা পরবর্তী সভায় দোয়া পরিচালনা করেন দৈনিক খোয়াই এর সম্পাদক রোটারিয়ান শামীম আহছান।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- আরটিভি প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, সুপ্রভাত মিশিগানের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, এনটিভি প্রতিনিধি সেলিম আহমেদ, সুপ্রভাত মিশিগানের সম্পাদক চিন্ময় আচার্য দেবু, ঢাকা পোস্ট ও টিবিএন২৪ প্রতিনিধি তোফায়েল রেজা সোহেল

ডিবিসি টিভি, বাংলাদেশ প্রতিদিন ও ২৪ প্রতিনিধি আশিক রহমান, বাংলাভিশন ও মানবকণ্ঠের সাহেল আহমেদ, গ্লোবাল টিভির সৈয়দ আসাদুজ্জামান সুহান, দৈনিক জনকণ্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন, দৈনিক জালালাবাদের সুলায়মান আল মাহমুদ, সুপ্রভাত মিশিগানের স্টাফ রিপোর্টার মৃদুল কান্তি সরকার ও দৈনিক সময়ের আলোর তাসনিয়া তাবাস্সুম আলভী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat