×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা বঙ্গবন্ধু উপলব্ধি করেছিলেন বিজ্ঞান ও প্রযুক্তিই হবে অন্যতম হাতিয়ার : পলক সিলেটে শ্রদ্ধা ও ভালোবাসায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত একাত্তরের বীরদের স্মরণের মাধ্যমে ফেনীতে জাতীয় দিবস পালিত রাঙ্গামাটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট পরিদর্শন করেছেন ভুটানের রাজা মহান স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে হুইপদের শ্রদ্ধা বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভা আগামীকাল শ্রদ্ধা আর ভালোবাসায় বীর শহীদদের স্মরণ করলো জাতি
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৬
  • ৪৬৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আগামী ২৮ এপ্রিল শেখ জামাল এর ৬৯তম জন্মদিবস উপলক্ষ্যে জন্মগত মুখমন্ডল বিকৃতি, ঠোঁট কাটা ও তালু কাটা রোগীদের বিনামূল্যে অস্ত্রপচার করা হবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে।
বিশ্ববিদ্যালয় প্লাস্টিক সার্জারি ইউনিটের উদ্যোগে (৩ ও ৪ মে ) দুই দিনব্যাপী শহীদ শেখ জামাল ফ্রি প্লাস্টিক সার্জারি কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধান করছেন উপাচার্য অধ্যাপক ডা. মো: শারফুদ্দিন আহমেদ। 
এই কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে চলতি মাসের ২৯ ও ৩০ এপ্রিল রোগী বাছাই করা হবে। সেবা নিতে ইচ্ছুক রোগীদের সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত যোগাযোগ করার জন্য বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুর রহমান অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat