×
ব্রেকিং নিউজ :
ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই নতুন আঞ্চলিক জোট গঠনে তিউনিশিয়া, আলজেরিয়া ও লিবিয়ার মধ্যে বৈঠক রাষ্ট্রপতি বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চেয়েছেন
  • প্রকাশিত : ২০২৩-০৫-১০
  • ১৬০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সূর্যকুমার যাদবের ব্যাটিং তান্ডবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৫৪তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ৬ উইকেটে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে।
গতরাতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে  টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে ব্যাঙ্গালুরু। ১৬ রানে ২ উইকেট হারানোর পর অধিনায়ক দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস ও অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েলের ঝড়ো হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৯ রানের বড় সংগ্রহ পায় ব্যাঙ্গালুরু। তৃতীয় উইকেটে ৬২ বলে ১২০ রান যোগ করেন ডু প্লেসিস-মাক্সওয়েল জুটি।
৫টি চার ও ৩টি ছক্কায় ৪১ বলে ৬৫ রান করেন ডু প্লেসিস। ৩৩ বলে ৮টি চার ও ৪টি ছক্কায় ৬৮ রান করেন ম্যাক্সওয়েল। শেষ দিকে ১৮ বলে ৩০ রানের ইনিংস খেলেন দিনেশ কার্তিক। মুম্বাইয়ের অস্ট্রেলিয়ান পেসার জেসন বেহরেনডর্ফ ৩ উইকেট নেন।
জবাবে ইশান কিষানের মারমুখী ব্যাটিংয়ে পাওয়ার প্লেতে ২ উইকেটে ৬২ রান পায় মুম্বাই। ৪টি করে চার-ছক্কায় ২১ বলে ৪২ রান করেন কিষান। তৃতীয় উইকেটে ব্যাঙ্গালুরুর বোলারদের উপর তান্ডব চালিয়েছেন সূর্যকুমার ও নেহাল ওয়াধেরা। ৬৬ বলে ১৪০ রানের জুটি গড়ে মুম্বাইয়ের জয়ের পথ সহজ করেন তারা।
জয় থেকে ৮ রান দূরে থাকতে থামেন সূর্যকুমার। ৭টি চার ও ৬টি ছক্কায় ৩৫ বলে ৮৩ রান করেন সূর্যকুমার। ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করা ওয়াধেরা ৩৪ বল খেলে ৪টি বাউন্ডারি ও ৩টি ওভার বাউন্ডারিতে অপরাজিত ৫২ রান করেন। ম্যাচ সেরা হন সূর্যকুমার।
এই জয়ে ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থান থেকে এক লাফে তিন নম্বরে উঠলো মুম্বাই। সমানসংখ্যক ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে আছে ব্যাঙ্গালুরু।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat