×
ব্রেকিং নিউজ :
নীলফামারীর ডিমলায় বুড়ি তিস্তার বাঁধ ভেঙ্গে শতাধিক পরিবার পানিবন্দী নাটোরে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া শিক্ষার্থীদের নবীন বরণ গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণ উত্তরাঞ্চলের সর্ববৃহৎ শালবন দিনাজপুরে প্রাকৃতিক ভারসাম্য ধরে রেখেছে রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুন:নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কমলো, খুলছে ২৬ জুন ভারতের সঙ্গে বৈরি সম্পর্কের জেরে বিএনপি দেশের ক্ষতি করেছে : ওবায়দুল কাদের প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মিয়ানমার থেকে গুলি আসলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে বন্যার কারণে শাবিপ্রবি কর্তৃপক্ষের নতুন নির্দেশনা
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৭
  • ৩৯১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিতর্ক থেকে বেশিদিন দূরে থাকতে পারেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। হামেশাই সোজাসাপটা ভঙ্গিতে মনের কথা তুলে ধরতে ওস্তাদ তিনি। এবার কঙ্গনা জানালেন, কোটি কোটি টাকার ব্র্যান্ড এনডোর্সমেন্ট হাতছাড়া হয়েছে তার, কেবলমাত্র দেশদ্রোহীদের বিরুদ্ধে মুখ খোলার জেরে।
সম্প্রতি টুইটারের সিইও ইলন মাস্কের এক মন্তব্যের ভূয়সী প্রশংসা করতে দেখা গেল বলিউড কুইনকে। সেখানে মাস্ক বলেছেন, ‘আমার যা মন চাইবে আমি বলব’।
সেই সাক্ষাৎকারের স্ক্রিনশট সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা। যার শিরোনাম, ‘আমার যা মন চাইবে আমি বলব, এর জেরে যদি আমাকে টাকা খোয়াতে হয় তাহলেও পরোয়া নেই: ইলন মাস্ক’।
এটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘এটাই চরিত্র, আসল স্বাধীনতা আর সাফল্য। হিন্দুত্বের জয়গান করায়, রাজনীতিবিদ, দেশদ্রোহী, টুকরে টুকরে গ্যাং-এর বিরুদ্ধে কথা বলায় ২০-২৫টি ব্র্যান্ড এনডোর্সমেন্ট হাতছাড়া হয়েছে আমার, রাতারাতি আমাকে বার করা হয়েছে প্রোজেক্ট থেকে, এর জেরে বছর  ৩০-৪০ কোটি টাকার ক্ষতির সম্মুখীন হয়েছি আমি।
এরপর কঙ্গনা লেখেন, ‘কিন্তু আমি স্বাধীন, আমি যা চাইব সেটা বলব। কেউ আমাকে আটকাতে পারবে না। বিশেষত সেইসব এজেন্ডা নির্ভর মাল্টি-ন্যাশনাল কোম্পানির মালিকরা যারা ভারতের সংস্কৃতি আর সংহতিকে ঘৃণা করে…।
আপতত ‘চন্দ্রমুখী ২’ নিয়ে ব্যস্ত কঙ্গনা। পি ভাসুর এই ছবি তামিল হরর কমেডি ‘চন্দ্রমুখী’র সিকুয়েল। যে ছবিতে অভিনয় করেছিলেন রজনীকান্ত এবং জ্যাতিকা। চন্দ্রমুখী-তে রাজসভার দক্ষ নৃত্যশিল্পী হিসাবে দেখা যাবে কঙ্গনাকে।
অন্যদিকে ইতিমধ্যেই নিজের প্রযোজনা সংস্থা মনিকর্ণিকা ফিল্মসের ব্যানারে তৈরি ‘এমার্জেন্সি’র শুটিং শেষ করেছেন কঙ্গনা। এ ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। এই ছবির পরিচালকের আসনেও রয়েছেন কঙ্গনা। ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, শ্রেয়স তালপেড়ে এবং প্রয়াত সতীশ কৌশিক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat