×
ব্রেকিং নিউজ :
দুই-একটা ট্রেন বাদে আজ ৩০টা ট্রেন সময়মতো ছেড়ে গেছে : রেলপথ মন্ত্রী অবসরে গেলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আবু আহমেদ জমাদার রাঙ্গামাটিতে শিশু হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড জমে উঠেছে খাগড়াছড়ির কোরবানীর হাট: প্রাকৃতিকভাবে পালন করা গরুর চাহিদা সমতলেও নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথে বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বায়ুদূষণ রোধে আইনের যথাযথ ব্যবহার ও বাস্তবায়ন জরুরি : স্থানীয় সরকার মন্ত্রী ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তায় ৮টি পয়েন্টে নিয়ন্ত্রণ কক্ষ কাজ করছে স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের সরকার হয়রানি বিহীন ভূমিসেবা নিশ্চিত করেছে : ভূমিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৮
  • ৭২০৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লে-অফের দৌঁড়ে বড় ধাক্কা খেয়েছে  পাঞ্জাব কিংস। গতরাতে টুর্নামেন্টের ৬৪তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে ১৫ রানে হেরেছে পাঞ্জাব।
ধর্মশালাতে টস জিতে দিল্লিকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানায় পাঞ্জাব। ব্যাট হাতে ৬২ বলে ৯৪ রানের সূচনা করেন দিল্লির দুই ওপেনার অধিনায়ক অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও পৃথ্বী শ। ৫টি চার ও ২টি ছক্কায় ৩১ বলে ৪৬ রান করে প্রথম ব্যাটার হিসেবে আউট হন ওয়ার্নার। হাফ-সেঞ্চুরির স্বাদ পেয়ে ৫৪ রানে থামেন পৃথ্বী।  ৩৮ বলের ইনিংসে ৭টি চার ও ১টি ছক্কা মারেন পৃথ্বী।
তিন নম্বরে নেমে বিধ্বংসী ইনিংস খেলেন দক্ষিণ আফ্রিকার রিলি রুশো । ৬টি করে চার-ছক্কায় ৩৭ বলে অপরাজিত ৮২ রান করেন রুশো। তার সাথে ২টি করে চার-ছক্কায় ১৪ বলে ২৬ রান তুলে অপরাজিত থাকেন ইংল্যান্ডের ফিল সল্ট। ফলে ২০ ওভারে ২ উইকেটে ২১৩ রানের বড় সংগ্রহ পেয়ে যায় দিল্লি। পাঞ্জাবের ইংলিশ পেসার স্যাম কারান ২টি উইকেট নেন।
২১৪ রানের জবাবে শুরুটা ভালো না হলেও ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোনের ঝড়ো ব্যাটিং জয়ের আশায় রেখেছিলো পাঞ্জাবকে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেটে ১৯৮ রান করে হারের স্বাদ নেয় তারা। ৫টি চার ও ৯টি ছক্কায় ৪৮ বলে ৯৪ রান করেও দলকে জয় এনে দিতে পারেননি লিভিংস্টোন। দিল্লির ইশান্ত শর্মা, এনরিচ নর্টি ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন রুশো।
এই হারে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থানেই থাকলো পাঞ্জাব। প্লে-অফে খেলতে লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে তো জিততেই হবে, সেই সাথে অন্যান্য দলের হারের প্রত্যাশা করতে হবে পাঞ্জাবকে। ১৩ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের নবমস্থানে উঠলো দিল্লি। প্লে-অফে খেলার আশা ইতোমধ্যে শেষ হয়ে গেছে দিল্লির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat