×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসঙ্গে কাজ করবে সিএমপি ও চসিক চাঁদপুরের চরাঞ্চলের নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জয়পুরহাটে ভ্যান চালক আবু সালাম হত্যা মামলায় তিন জনের মৃত্যুদন্ড নওগাঁর ৩টি উপজেলার নির্বাচন আগামীকাল গাজার দিকে রাফাহ ক্রসিং-এ ‘অপারেশনাল কন্ট্রোল’ নিয়েছে ইসরায়েল বাহিনী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী বারি পরিদর্শনে চীনের আনহুই একাডেমি প্রতিনিধি দল থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান রাষ্ট্রপতির বর্তমান সরকারের আমলে কোন শিশুই অবহেলিত থাকবে না: ডেপুটি স্পিকার কাল হজ কার্যক্রমের উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২৩-০৬-১২
  • ১০০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফ্রান্সের উত্তর-পশ্চিমাঞ্চলে ১১ বছর বয়সী এক ব্রিটিশ বালিকা ডাচ প্রতিবেশীর গুলিতে নিহত হয়েছে। ওই ঘটনায় শিশুটির বাবা গুরুতর আহত হয়েছে। কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।
প্রাথমিক তদন্তে জানা গেছে, শনিবার রাতে পরিবারটি ব্রিটানির কুইম্পারের কাছে সেন্ট-হারবোট গ্রামে তাদের বাড়ির বাগানে অবস্থানকালে এক প্রতিবেশী একটি আগ্নেয়াস্ত্র নিয়ে সেখানে হাজির হয়।
কুইম্পারের পাবলিক প্রসিকিউটর ক্যারিন হ্যালি  রোববার এক বিবৃতিতে বলেন, বন্দুক হামলার ঘটনায় রাত ১০ টার দিকে ( গ্রিনীচ মান সময় ২০০০ টায়) আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তারা পদক্ষেপ  নেন।
ম্যাজিস্ট্রেটেট জানান, ১১ বছর বয়সী শিশুটিকে ঘটনাস্থলে মৃত অবস্থায় ও তার বাবাকে আশঙ্কাজনক অবস্থায় পাওয়া যায়। প্রসিকিউটর হ্যালি জানান, ঘটনায় মা ও তার দ্বিতীয় সন্তান অক্ষত রয়েছে।
বন্দুকধারী ৭১ বছর বয়সী এক ডাচ পেনশনার বলে শনাক্ত করা হয়েছে।
হ্যালি আরো জানায়, পুলিশ এখনও গুলি চালানোর উদ্দেশ্য নিয়ে তদন্ত করছে। তবে সম্পত্তি নিয়ে বেশ কয়েক বছর ধরে দুই প্রতিবেশীর মধ্যে বিরোধ চলছিল বলে মনে করা করা হচ্ছে।
পুলিশ জানায়, আঁততায়ি তার স্ত্রীর সঙ্গে বাড়ি ফেরার সময় ঝোপের আড়াল থেকে তার রাইফেল দিয়ে গুলি চালায়। তারা উভয়ই কর্তৃপক্ষের কাছে আত্মসমর্পণ করার পর গ্রেফতার হয়েছে। পাবলিক প্রসিকিউটরের কার্যালয় একজন নাবালিকাকে হত্যা এবং একটি হত্যার প্রচেষ্টার অভিযোগের তদন্ত শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat