×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৬-২৭
  • ৩৪৫৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সিডনির জনপ্রিয় বন্ডি এলাকায় মঙ্গলবার অপরাধী চক্রের বন্দুক হামলায় এক ব্যক্তি নিহত হয়েছে। এ নগরীর অপরাধ জগতের ‘প্রধান হোতার’ উপর এ হামলা চালানো হয় বলে পুলিশ জানিয়েছে। খবর এএফপি’র।
বন্ডি সমুদ্র সৈকত থেকে অদূরে ভূগর্ভস্থ একটি পার্কিং লট থেকে গুলির শব্দ শুনে স্থানীয় বাসিন্দা ও যাত্রীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। পরে পুলিশ সিডনির ব্যস্ততম শপিং কেন্দ্রেটির চারপাশ ঘিরে ফেলে। সেখানে তল্লাশি চালিয়ে ৪৮ বছর বয়সী এক ব্যক্তিকে তার গাড়ির ভেতর মৃত অবস্থায় পাওয়া যায়। তার বিরুদ্ধে বড় ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের রেকর্ড রয়েছে।
গোয়েন্দা সুপারিনটেনডেন্ট ড্যানি ডোহার্টি সাংবাদিকদের বলেন, ঘটনাটি একটি অপরাধী চক্রের হত্যার বৈশিষ্ট্য বহন করে।
তিনি বলেন, লোকটির নাম বলা না হলেও সে পুলিশের কাছে অনেক পরিচিত ছিল বলে জানানো হয়। স্পষ্টতই এটি একটি বড় লক্ষ্য ছিল।
ঘটনাস্থলের কাছেই আগুনে পুড়ে যাওয়া একটি পোর্শে গাড়ি পাওয়া যায়। গাড়িটি এ হামলার কাজে ব্যবহার করা হয় বলে মনে করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat