×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৭
  • ৭৮৮৮৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দ্বীপ রাষ্ট্র মালদ্বীপের সৌন্দর্য অবলোকন করার পরিকল্পনা বাস্তবায়নে ইউএস-বাংলা এয়ারলাইন্স নানাবিধ হলিডে প্যাকেজ ঘোষণা করেছে।
সাদা বালি আর নীল জলরাশির বিশালতা উপভোগের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিজনের জন্য নূন্যতম ৪৯ হাজার ৭৯০ টাকায় ২ রাত ৩ দিনের ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে।
ইউএস-বাংলা এয়ারলাইন্স সপ্তাহে ৪ দিন ঢাকা-মালে রুটে ফ্লাইট পরিচালনা করছে। এয়ারলাইন্সের ফ্লাইট প্রতি রবি, মঙ্গল, বুধ ও শুক্রবার সকাল ৯টা ৫ মিনিটে ঢাকা থেকে মালদ্বীপের রাজধানী মালের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং মালে থেকে দুপুর ১টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
মালদ্বীপের বিভিন্ন দ্বীপে বিশেষ করে ভ্রমণ পিপাসুদের কাছে জনপ্রিয় দ্বীপ হুলুমালে, মাফুশি, প্যারাডাইজ আইল্যান্ড, সান আইল্যান্ড, ফিহালোহি আইল্যান্ড ও হুরুভালহি আইল্যান্ডের বিভিন্ন হোটেল ও রিসোর্টের সাথে আকর্ষণীয় সুবিধাসহ বিভিন্ন হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। ভ্রমণ প্যাকেজগুলো সাধারণত দুইজনের জন্য প্রযোজ্য। প্যাকেজে রয়েছে সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-মালদ্বীপ-ঢাকা রিটার্ণ এয়ার টিকেট। স্পিডবোটে এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্ট সুবিধা। সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা রয়েছে।
বিভিন্ন আইল্যান্ড ছাড়াও মালদ্বীপের রাজধানী মালেতে ইউনিমা গ্র্যান্ড হোটেলে নূন্যতম ৫২ হাজার ৬৯০ টাকার প্যাকেজে ঢাকা-মালে রিটার্ণ এয়ার টিকেট, এয়ারপোর্ট ট্রান্সফারসহ প্যাকেজের সকল সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। মাফুশি আইল্যান্ডের আইকম মেরিনা সি ভিউ, হোটেল এরিনা বিচ, ট্রাইটন প্রেস্টিজ হোটেল, কানি গ্র্যান্ড, কানি পাল্ম, ট্রাইটন বিচ হোটেলসহ প্যারাডাইজ আইল্যান্ডের ভিলা নটিকায় ফুল বোর্ড প্যাকেজ রয়েছে। সান আইল্যান্ডের ভিলা পার্কে ফুল বোর্ড প্যাকেজ যার মধ্যে হোটেল ট্রান্সফারে রয়েছে ডমেস্টিক ফ্লাইট, ফিহালোহি আইল্যান্ড রিসোর্টে ফুলবোর্ড প্যাকেজ।
বিভিন্ন প্যাকেজের মধ্যে হুরুভালি আইল্যান্ডের দি স্টান্ডার্ড রিসোর্টের ফুলবোর্ড প্যাকেজে অন্তর্ভুক্ত রয়েছে মালে থেকে আইল্যান্ডে সি-প্লেনের মাধ্যমে ট্রান্সফার। প্যাকেজটি প্রতিজনের জন্য নূন্যতম খরচ ২ লাখ ১৪ হাজার ৯০ টাকা।     
মালদ্বীপের প্যাকেজগুলো আগামী ১ সেপ্টেম্বর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত বহাল থাকবে। বাচ্চাদের জন্য প্যাকেজ সুবিধা রয়েছে।
ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস সেন্টারে কিংবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করে মালদ্বীপের বিভিন্ন দ্বীপের প্যাকেজগুলো সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat