×
ব্রেকিং নিউজ :
আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২৩-০৮-২৪
  • ৫৯৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
২০১৯ সালের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল রোমান্টিক কমেডি ফিল্ম ‘ড্রিম গার্ল’। যে ছবিতে করম ওরফে কলসেন্টার গার্ল পূজার ভূমিকায় অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানা। নায়িকার চরিত্রে দেখা গিয়েছিল নুসরত ভারুচাকে। ছবির গল্পে কলসেন্টার কর্মীর মহিলা কণ্ঠে কথা বলে সকলকে প্রেমে ফেলে দিয়েছিলেন নায়ক করম ওরফে ড্রিম গার্ল পূজা। দীর্ঘ চার বছর পর ২৫ আগস্ট ফের রুপালি পর্দায় ফিরছে ‘ড্রিম গার্ল’। ‘ড্রিম গার্ল ২’ যে রোমান্স, কমেডি এবং নাচে-গানে ভরপুর হতে চলেছে তার আভাস ট্রেলারেই মিলেছে। ছবিতে নায়িকা হিসেবে যোগ দিয়েছেন অভিনেত্রী অনন্যা পান্ডে।
গত দুই-তিন বছর ধরেই বক্স অফিসে হিট করেনি আয়ুষ্মানের কোনো ছবি। তাই বড় সুপারহিটের খোঁজে রয়েছেন ভিকি ডোনার তারকা। সম্ভবত ‘ড্রিম গার্ল ২’ হতে চলেছে আয়ুষ্মানের কামব্যাক ফিল্ম। ‘ড্রিম গার্ল’র অতুলনীয় সাফল্যের পর এবার ‘ড্রিম গার্ল ২’ নিয়ে আসছেন আয়ুষ্মান খুরানা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে অনন্যা জানান, শাহরুখ খান নাকি ছবিটির খুবই প্রশংসা করেছেন। জানিয়েছেন এর ট্রেলার ‘খুবই মজাদার’।
শাহরুখ কন্যা সুহানার ভালো বন্ধু অনন্যা। আর সেই বন্ধুর বাবা তথা কিং খান কিনা তার আসন্ন ছবির প্রশংসা করেছেন! অভিনেত্রী জানান, তিনি ছবিটা দেখার জন্য মুখিয়ে আছেন। এক সাক্ষাৎকারে অনন্যা বলেন, ‘তিনি ৩-৪ দিন আগে আমায় বলেন,  ছবিটির ট্রেলার ভীষণ ভালো লেগেছে। খুবই মজাদার হয়েছে। তিনি মুখিয়ে আছেন ছবিটা দেখার জন্য। তার মতো লিজেন্ডের থেকে এই ভালোবাসা পাওয়ার অর্থ হলো ছবিটি সত্যিই ভালো হতে চলেছে।’
অনন্যা সেদিনের সাক্ষাৎকারে আরও অনেক তথ্য জানিয়েছেন। তিনি অনেক ছোট থেকেই শাহরুখ খানকে চিনতেন। অভিনেত্রী জানান, তাকে প্রথমবার স্ক্রিনে দেখে কিং খান তাকে মেসেজ পাঠিয়েছিলেন। অভিনেত্রীর কথায়, উনি আমায় যখন প্রথমবার বড় পর্দায় দেখেন তখন বিশাল বড় মেসেজ পাঠিয়েছিলেন। আমি আজও সেই মেসেজটা যত্ন সহকারে রেখে দিয়েছি।
বলিউডে ধীরে ধীরে পায়ের তলার মাটি শক্ত করছেন অভিনেত্রী অনন্যা পান্ডে। একের পর এক ছবি তার ঝুলিতে। এবার পালা ‘ড্রিম গার্ল ২’ ছবির। পর্দায় আয়ুষ্মান খুরানার প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন অনন্যা পান্ডে। ঝড়ের গতিতে ভাইরাল হয় এই জুটির লুক।
ছবির কাজ নিয়ে কথা বলতে গিয়ে অনন্যা পান্ডে জানান, প্রথম পর্ব তার মন কেড়েছিল। তখনও জানতেন না এই ছবির দ্বিতীয় পর্বে তিনি জায়গা করে নেবেন। তবে অভিনেতার সঙ্গে তার বয়সের ফারাক ১৪ বছরের। যা নিয়ে ইতিমধ্যেই চর্চা তুঙ্গে নেটপাড়ায়। তবে বয়সের ব্যবধানে অভিনেতা অভিনেত্রী হওয়াটা মোটেও নতুন বিষয় নয়।
এ প্রসঙ্গে অনন্যা  জানান, আমার মনে হয় না এটা বর্তমানে তেমন কোনো সমস্যা। বয়সের ব্যবধান সব সময়ই ছিল। দর্শক বয়স নিয়ে ভাবেন না, যখন ছবি দেখতে আসেন। অক্ষয় কুমার, সালমান খানের ছবিতেও এমন অনেক অভিনেত্রীকে দেখা গিয়েছে যাদের বয়স নায়কের অর্ধেক। যদিও অনন্যা পান্ডেকে মোটেও আয়ুষ্মান খুরানার পাশে বেমানান লাগছে না।
ট্রেলারে যেটুকু দেখা গেল দু’জনকে—তাতে বেশ মানানসই তারা। অনেকেই ধারণা করছেন, অনন্যার খুঁড়িয়ে চলা ক্যারিয়ার অনেকটাই চাঙা করতে পারে সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat