×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-২৬
  • ৬৪৯০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ব্যাকটেরিয়াল ইনফেকশনে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থতা কাটিয়ে আবার কনসার্টে ফিরছেন পপ তারকা ম্যাডোনা।  স্থগিত হওয়া ‘ওয়ার্ল্ড ট্যুর’ এর নতুন তারিখ কয়েক দিন আগেই ঘোষণা করেছিলেন তিনি। এবার ম্যাডোনা তার আগামী ১৪ অক্টোবর লন্ডনে কনসার্টের মাধ্যমে শুরু হতে যাওয়া ‘সেলিব্রেশন ট্যুর’ এ পপ কুইন ব্রিটনি স্পিয়ার্সকে সঙ্গে চান।
বিবিসির প্রতিবেদন অনুযায়ী, আগামী বছরের মার্চে লস অ্যাঞ্জেলেসের একটি শোতে নিজের সঙ্গে ম্যাডোনাকে মঞ্চে রাখতে চান ব্রিটনি। লস অ্যাঞ্জেলেসে মোট ৫টি শো রয়েছে ম্যাডোনার। ২০০৩ সালে দু’জনের একসঙ্গে গাওয়া গান ‘মি অ্যাগেইনস্ট দ্য মিউজিক’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে ম্যাডোনা ব্রিটনিকে মঞ্চে নিয়ে আসতে চান।
২০০৩ সালের আগস্টে ম্যাডোনা ও ব্রিটনি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে পারফর্ম করেছিলেন, যা আইকনিক হিসেবে আজও ভক্তদের হৃদয়ে জায়গা করে রেখেছে। তাই দু’জনের বন্ধুত্বকে বিশেষভাবে স্মরণ করতেই একসঙ্গে মঞ্চে আসার ইচ্ছা প্রকাশ করেছেন ম্যাডোনা।
বিবিসি আরো জানিয়েছে, ম্যাডোনা ১৪ অক্টোবর লন্ডন থেকে ট্যুর শুরু করে ফ্রান্স, ইতালি, ডেনমার্ক, পর্তুগাল এবং জার্মানিতে শো করবেন। এবং ডিসেম্বরে ফের লন্ডনে ফিরে আরও দুটি শো করবেন। এরপর যাবেন যুক্তরাষ্ট্র। সেখান থেকে কানাডা এবং মেক্সিকোতে শো করবেন ম্যাডোনা।
এদিকে ব্যক্তিজীবনে বেশ ঝামেলায় আছেন ব্রিটনি। সম্প্রতি তিনি সংবাদের শিরোনাম হয়েছেন তৃতীয় স্বামী স্যাম আসগরির সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তে। ব্রিটনির বিরুদ্ধে বিচ্ছেদের কারণ হিসেবে গুরুতর অভিযোগ এনেছেন স্বামী স্যাম আসগরি। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat