×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৩-০৮-৩১
  • ৯০১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর প্রায়ই ব্যক্তিগত সম্পর্ক নিয়ে শিরোনামে উঠে আসেন। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে গোপনে বাগদান সেরে ফেলেছেন জাহ্নবী। যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, শিখরের পাশে মন্দিরে পূজা দিয়ে প্রার্থনা করছেন অভিনেত্রী। এই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে জল্পনা।
দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, শিখর পাহাড়িয়ার সঙ্গে ভাইরাল হওয়া ভিডিওতে জাহ্নবীকে বেগুনি রঙের শিফন শাড়ি এবং শিখরকে সাদা ধুতিতে দেখা গেছে। এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে গুঞ্জন শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই অনুমান করছেন, গোপনে বাগদান সেরে নিয়েছেন জাহ্নবী। এছাড়াও জাহ্নবীর হাতের হিরের আংটি দেখে জল্পনা আরও বেড়েছে। যদিও বিষয়টি নিয়ে জাহ্নবীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।
জানা যায়, গত মাসে তারা দুজন একসঙ্গে ভাই অর্জুন কাপুরের বাসায় যান। এছাড়া জাহ্নবীর বাবা বনি কাপুরের সঙ্গে একাধিক অনুষ্ঠানে দেখা গেছে শিখরকে। যদিও বরাবরের মতো এবারও মুখে কুলুপ এটে রয়েছেন নায়িকা।
কয়েকদিন আগেই নিজের প্রথম প্রেম নিয়ে কথা বলেছেন জাহ্নবী। তিনি জানান, সিনেমায় অভিনয়ের আগে প্রথম প্রেমের সম্পর্কে জড়ান। কিন্তু বাবা-মায়ের কারণে তার এ সম্পর্ক ভেঙে যায়। যদিও সেই প্রেমিকের নাম পরিচয় প্রকাশ করেননি তিনি।
২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় জাহ্নবী কাপুরের। সর্বশেষ তাকে দেখা গেছে বরুণ ধাওয়ানের বিপরীতে ‘বাওয়াল’ সিনেমায়। আগামীতে তাকে দেখা যাবে ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমায়। ‘দেবারা’তে তার বিপরীতে আছেন দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর। এর মাধ্যমে দক্ষিণী সিনেমায় পা রাখতে চলেছেন জাহ্নবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat