×
ব্রেকিং নিউজ :
সৌদি আরবে আরব-ইইউ গাজা নিয়ে আলোচনা ইরাকে মহিলা টিকটক তারকাকে গুলি করে হত্যা গেইল ও বোল্টের পর টি-টোয়েন্টি বিশ্ব কাপের শুভেচ্ছা দূত যুবরাজ ৬০ বছর বয়সে সেরা সুন্দরীর খেতাব জিতে ইতিহাস তৈরি করলেন আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৩
  • ৭৬৭৪৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
২০২১ সালে পর্নো ভিডিও তৈরি এবং তা প্রকাশ করার অভিযোগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রার। যার কারণে দীর্ঘ ৬৩ দিন কারাগারেও কাটাতে হয়েছিল তাকে।
সেই ঘটনা নিয়ে বায়োপিক নির্মাণ করার উদ্যোগ নিয়েছিলেন রাজ কুন্দ্রা। শোনা যাচ্ছে, বায়োপিকে রাজ কুন্দ্রার চরিত্রে অভিনয় করবেন রাজ নিজেই। আর এরমাধ্যমে বলিউডেও অভিষেক করতে যাচ্ছেন তিনি।
এই বায়োপিক প্রসঙ্গে প্রশ্ন করলে স্বভাবতই অস্বস্তিতেই পরেন এই বলিউড সুন্দরী। সম্প্রতি সেই অস্বস্তির মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। এক সাক্ষাৎকারে রাজ কুন্দ্রার বায়োপিক প্রসঙ্গে প্রশ্ন করা হয় শিল্পাকে। প্রশ্ন এড়িয়ে না গেলেও সরাসরি এড়িয়ে যাননি তিনি। শিল্পা বলেন,  'এই বিষয়ে আমার কিছু বলার মতো জায়গায় নেই।' খবর ইন্ডিয়া এক্সপ্রেসের।
কারাগার থেকে মুক্তি পেলেও সেই অন্ধকার সময়ের কথা ভুলতে পারেননি রাজ কুন্দ্রা। তাই নিজেই পরিকল্পনা করেন এই ঘটনা বড় পর্দায় তুলে ধরার। তবে এই বায়োপিক এ কে কে অভিনয় করছেন এবং পরিচালক কে তা এখনও জানা যায় নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat