×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৩-০৯-১১
  • ৪৬৮২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কলকাতা আমার খুব ভালো লাগে। ইচ্ছা আছে বাংলা সিনেমায় অভিনয় করার। ভালো গল্প পেলে অভিনয় করবো। এখন অল্প কিছু বাংলা বুঝি। বাংলা ছবিতে অভিনয় করার আগে ভালো করে বাংলা শিখে নেব।’ ‘ইয়ারিয়া ২’ সিনেমার প্রচারে এসে এভাবেই বাংলা সিনেমায় অভিনয় করার ইচ্ছা প্রকাশ করলেন বলিউড অভিনেত্রী দিব্যা খোসলা কুমার।
কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম বলছে, এ নিয়ে দ্বিতীয়বার কলকাতায় গেলেন অভিনেত্রী। বাংলার সঙ্গে কোনো ধরনের নাড়ির টানও নেই দিব্যার। বাংলা ভালো বোঝেন না বলে বাংলা সিনেমাও দেখেন না। প্রশ্ন উঠতেই পারে তাহলে হঠাৎ করে বাংলা সিনেমা নিয়ে আগ্রহী হয়ে উঠলেন কেনো তিনি। এর উত্তর, অভিনেত্রী নিজেই দিলেন। এর কারণ কলকাতার অভিনেতা যশ দাসগুপ্ত।
‘ইয়ারিয়া ২’ সিনেমায় দিব্যার বিপরীতে অভিনয় করছেন কলকাতার এই অভিনেতা। তার অভিনয়ে মুগ্ধ অভিনেত্রী। কলকাতায় এসে যশের প্রশংসায় পঞ্চমুখ। তার সম্পর্কে দিব্যা বলেন, ‘যশ ভালো অভিনেতা। কাজের প্রতি তার একাগ্রতায় আমি মুগ্ধ। প্রচণ্ড জ্বর নিয়ে সে শুটিং করেছিল। টানা ৩০ ঘণ্টা শুটিংয়ের পরও তার কোনো অভিযোগ ছিল না।’
‘ইয়ারিয়া’ সিনেমা পরিচালনা করলেও সিক্যুয়েলে অভিনয় করছেন দিব্যা। এবার পরিচালনার দায়িত্বে রয়েছেন রাধিকা রাও ও বিনয় সাঁপুর। দিব্যা যশ ছাড়া এতে আরও অভিনয় করেছেন মিজান জাফরি, পার্ল পুরি, অনুসূয়া রাজন, প্রিয়া প্রকাশ ওয়ারিয়া প্রমুখ। আগামী ২০ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ইয়ারিয়া ২’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat