×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৩-০৯-১১
  • ৬৯২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সম্প্রতি প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) সঙ্গে দীর্ঘ মেয়াদি চুক্তিতে সই করেছেন মিডফিল্ডার মার্কো ভেরাত্তি। তবে প্যারিসে খুব বেশীদিন খেলতে পারছেননা তিনি। 
ইতালির এই সেন্ট্রাল মিডফিল্ডারকে দলে ভেড়ানোর প্রক্রিয়া অনেকটাই শেষ করে এনেছে কাতার ভিত্তিক ক্লাব আল আরাবি। যার বিনিময়ে গুনতে হবে ৪৫ মিলিয়ন ইউরো। ফলে এই গ্রীষ্মের শেষেই প্যারিস থেকে পাততাড়ি গুটাতে যাচ্ছেন ক্লাবটির বড় তারকাদের তালিকায় থাকা ভেরাত্তি। এই বছর চুক্তির মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত বাড়ানো সত্বেও কোচ লুইস এনরিখ জানিয়েছেন এই খেলোয়াড়ের সার্ভিস আর বেশীদিন নিতে হবে না। ৩০ বছর বয়সি এই তারকার বর্তমানে বার্ষিক উপার্জন ৬ মিলিয়ন ইউরো।
গণমাধ্যমকে স্প্যানিশ কোচ বলেছেন তার ভবিষ্যৎ পরিকল্পনায় নেই ভেরাত্তি। ১২ মিলিয়ন ফিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন ভেরাত্তি। প্যারিসের ওই ক্লাবটির হয়ে এ পর্যন্ত ৬টি লিগ ও সমান সংখ্যাক কাপ শিরোপা জয় করেছেন তিনি। ২০২০ সালে আজ্জুরিদের ইউরো শিরোপা জয়েও গুরুত্বপুর্ন ভুমিকা রেখেছিলেন ভেরাত্তি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat