×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১০-২৪
  • ৯০১৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দীর্ঘ ১৬ বছর পর ওয়ানডে ক্রিকেটে মুখোমুখি  হচ্ছে অস্ট্রেলিয়া-নেদারল্যান্ডস। আগামীকাল নয়া দিল্লিতে ওয়ানডে বিশ^কাপের ২৪তম ম্যাচে মুখোমুখি হবে এই দু’দল। সর্বশেষ ২০০৭ সালে বিশ^কাপের মঞ্চে দেখা হয়েছিলো অস্ট্রেলিয়া-নেদারল্যান্ডসের।
এখন পর্যন্ত ওয়ানডেতে দু’বার মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া-নেদারল্যান্ডস। দু’বারই বিশ^কাপের মঞ্চে এবং  দু’বারই জয় পেয়েছে অস্ট্রেলিয়া। ২০০৩ সালে বিশ^কাপের ম্যাচে ৭৫ রানে এবং ২০০৭ সালের আসরে ২২৯ রানে জিতেছিলো অস্ট্রেলিয়া।
ওয়ানডেতে অস্ট্রেলিয়া-নেদারল্যান্ডস হেড টু হেড পরিসংখ্যান :
২০-০২-২০০৩ : অস্ট্রেলিয়া ৭৫ রানে জয়ী, পচেফস্ট্রুম
১৮-০৩-২০০৭ : অস্ট্রেলিয়া ২২৯ রানে জয়ী, সেন্ট কিটস
সব মিলিয়ে ওয়ানডেতে ২বার মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া-নেদারল্যান্ডস :
অস্ট্রেলিয়ার জয় : ২ ম্যাচে
নেদারল্যান্ডসের জয় : ০
টাই : ০
পরিত্যক্ত : ০
 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat