×
ব্রেকিং নিউজ :
কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ফিলিস্তিনের ৫০ শিক্ষার্থীকে স্কলারশিপ দেবে আইআইইউসি, চট্টগ্রাম
  • প্রকাশিত : ২০২৪-০১-১৮
  • ২৩৫২৫৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দিনাজপুর  জেলায় গত তিনদিনে র‌্যাব সদস্যরা বিভিন্ন এতিমখানাসহ শীতার্ত জনসাধারণের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন। 
দিনাজপুর র‌্যাব-১৩ ক্যাম্পের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়- আজ বেলা ১১ টায় র‌্যাব সদস্যরা শহরের পুলহাট এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় থাকা সাড়ে ৩০০ শিক্ষার্থীর মধ্যে কম্বল বিতরণ করেন। একইভাবে সদর উপজেলার শিকদারহাট, ফাসিলা ও মহনপুরে এতিমখানায় শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন। 
তারা গত তিনদিন ধরে এই কার্যক্রম জেলার বিভিন্ন এতিমখানায় ও শীতার্ত জনসাধারণের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন। শীতের এ অবস্থায় তাদের শীতবস্ত্র বিতরণ চলমান রাখবেন বলে জানায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat