×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০২-০৭
  • ৪৩৭৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রথম সন্তানের খবর ঘটা করে জানান দিলেও দ্বিতীয় সন্তানের বিষয়ে শুরু থেকে লুকোচুরি করছেন অভিনেত্রী আনুশকা শর্মা। একাধিকবার এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলেও মুখে কুলপ এঁটে আছেন আনুশকা-বিরাট দম্পতি। যদিও কিছুদিন আগে বিরাটের ক্রিকেটার বন্ধু এবি ডি’ ভিলিয়ার্স আনুশকার দ্বিতীয়বার মা হওয়ার খবরে সিলমোহর দেন। এরপর থেকেই জল্পনা-কল্পনা শুরু হয়েছে কবে কোথায় তাদের সন্তানের আগমন ঘটবে। অনুরাগীদের সেই কৌতূহলও এবার মিটে গেল। 
বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম বিশ্বস্তসূত্রের বরাত দিয়ে প্রকাশ করেছে লন্ডনে তাদের দ্বিতীয় সন্তানের জন্ম হতে যাচ্ছে। জানা গেছে, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের দলে প্রথমে ছিলেন বিরাট। কিন্তু টেস্ট শুরুর আগে হঠাৎ ব্যক্তিগত কারণে ছুটি নেন তিনি। বিরাট কেন টেস্ট খেলবেন না, তার কোনো যুক্তি ভারতীয় ক্রিকেট বোর্ড দেয়নি। তবে টেস্ট না খেললেও আনুশকার সঙ্গে লন্ডনেই রয়েছেন বিরাট। আর এতেই গণমাধ্যম-নেটিজেনদের ধারণা লন্ডনেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন আনুশকা! কিন্তু প্রতিনিয়ত ক্যামেরার সামনে থাকার তুলনায় এই সময়টা ব্যক্তিগত রাখতে চাইছেন তারা। 
শোনা যাচ্ছে, চলতি মাসের শেষের দিকে বিরাট-আনুশকার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। যদিও বিষয়টি নিয়ে এখন অবধি আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা। তবে অনুরাগীরা মনে করছেন শিগগিরই ঘটা করে বিষয়টি জানান দেবেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat