×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০৩-১৬
  • ২৪৪৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।
বাংলাদেশ সফরে দু’টি টেস্ট এবং পাঁচটি টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল সফরকারী  জিম্বাবুয়ে দলের। কিন্তু  দুই ক্রিকেট বোর্ডের  সম্মতিতে টেস্ট দু’টি ২০২৫ সাল পর্যš স্থগিত করা হয়েছে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘যেহেতু আমরা এই বছর একটানা ক্রিকেটের মধ্যে ছিলাম এবং জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায়  শুধুমাত্র টি-টোয়েন্টি সিরিজ খেলার সিদ্ধান্ত নিয়েছি।’
তিনি আরও বলেন, ‘আমরা এখন টেস্ট সিরিজ খেলছি না। আগামী বছর দুই ম্যাচের নির্ধারিত  টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে।’
আজ জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের সূচি ঘোষণা করেছে বিসিবি।
২৮ এপ্রিল বাংলাদেশে পা রাখবে জিম্বাবুয়ে দল। ৩ মে থেকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে- ৩, ৫ ও ৭ মে।
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ও পঞ্চম টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat