×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০৩-১৬
  • ২৩৫৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দ্রুততম সময়ের মধ্যে গণমাধ্যম কর্মী (চাকরির শর্তাবলী) আইন পাশ করতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশন ও বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স।
বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) এমপ্লয়ীজ ইউনিয়ন কার্যালয়ে আজ সকাল ১১টায় অনুষ্ঠিত বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশন এবং বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স’র এক যৌথ সভায় এ আহবান জানানো হয়।
বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কাস সভাপতি মো. আলমগীর হোসেন খান, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেনের মহাসচিব মো. খায়রুল ইসলাম, প্রেস শ্রমিক ফেডারেশনের মহাসচিব মোশতাক আহমদ, সিনিয়র সহ-সভাপতি মাকসুদুল আহসান, সহ-সভাপতি মো. ফারুক আহাম্মেদ ভূঁইয়া, মো. বেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক ওমর ফারুক, অর্থ সম্পাদক মো. মমিনুল হক, নির্বাহী  সদস্য মো. জাহাঙ্গীর হোসেন ও কাউসার আহম্মেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় নেতৃবৃন্দ সংবাদপত্র কর্মচারী ফেডারেশন এবং বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স যৌথভাবে ঘোষিত দশম ওয়েজবোর্ডসহ ১০ দফা দ্রুত বাস্তবায়নের জন্য সরকারের কাছে জোর দাবি জানান।
তারা সংবাদপত্র ও সংবাদ মাধ্যমে কর্মরত শ্রমিক ও কর্মচারিদের দীর্ঘ দিনের প্রত্যাশিত গণমাধ্যমকর্মী আইন সংসদে পাস না হওয়ায় হতাশা প্রকাশ করেন।
 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat