×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০৩-১৬
  • ৪৩৬৮৩ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ডাকাতি করার প্রস্তুতি নেয়ার সময় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ । শুক্রবার গভীর রাতে সদর ইউনিয়নের গজারিয়া পিভিসি ইট ভাটার পাশ থেকে তাদের গ্রেফতার করা হয় । এ সময় ডাকাত দলের কাছ থেকে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে । 
এরা দীর্ঘ দিন ধরে সংঘবদ্ধভাবে  উপজেলার বিভিন্ন সড়কে ডাকাতি ও ছিনতাই করে আসছিলো। এদের বিরুদ্ধে থানায় ডাকাতি- ছিনতাই সহ একাধিক মামলা রয়েছে । 
গ্রেফতার কৃতরা হলো- উল্লাপাড়া উপজেলার গয়হাট্রা ভাগলগাছি গ্রামের মোঃ মাজেদ আকন্দর ছেলে মোঃ সুজন মিয়া ওরফে সোহেল(৩১), গয়হাট্রা পারকুল গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে মোঃ আবু বক্কার সিদ্দিক(২০), মোঃ শুকুর আলীর ছেলে মোঃ মনিরুজ্জামান(২৫), সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সুবর্ণসারা গ্রামের মোঃ সোবাহান মন্ডলের ছেলে মোঃ জুবায়ের হোসেন পারভেজ(৩০) ও সিরাজগঞ্জ সদর থানার রায়পুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ হাসিরুল ইসলাম হাসু(২৯) । 
এব্যাপারে শনিবার বেলা আড়াইটায় প্রেস বিফ্রিংয়ে উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর জানান, দীর্ঘদিন ধরে এই সংঘবদ্ধ ডাকাত দল উপজেলার বিভিন্ন সড়ক পথে ও গ্রামগঞ্জে ডাকাতি ও ছিনতাই করে আসছিলো ।  এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে । শুক্রবার রাত ৩ টার সময় সদর ইউনিয়নের গজারিয়া পিভিসি ইট ভাটার পাশে ১০/১২ জন ডাকাত, রাস্তায় যানবাহন ঠেকাইয়া ডাকাতি করার উদ্দেশ্যে দেশীয় ধারালো অস্ত্র সহ প্রস্তুতি নিচ্ছে গোপন সুত্রে খবর পেয়ে ওই এলাকা ঘেরাও করি এবং ৫ জন ডাকাত দলের সদস্যকে আটক করতে সক্ষম হই এবং বাকীরা পালিয়ে যায় । গ্রেফতার কৃতদের জিজ্ঞাসাবাদ করে বাকী ডাকাতদের তথ্য নেওয়া হয়েছে । তাদের গ্রেফতার চেষ্টা চলছে । 
ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অধিক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।    

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat