×
ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ফিলিস্তিনের ৫০ শিক্ষার্থীকে স্কলারশিপ দেবে আইআইইউসি, চট্টগ্রাম যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে আমরা পাপমুক্ত হয়েছি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-০৩
  • ৪৩৪৬৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি'র সঙ্গে বাংলাদেশে বাহরাইনের রাষ্ট্রদূত আব্দুল রহমান এম আহমেদ আল গৌদের এক বৈঠক আজ অনুষ্ঠিত হয়। 
বৈঠকে বাংলাদেশ ও বাহরাইনের মধ্যে অর্থনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক আরো এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে গুরুত্বারোপ করা হয়।
বৈঠক শেষে আইনমন্ত্রী আনিসুল হক সাংবাদিকদের বলেন, বর্তমানে বাহরাইনের সঙ্গে বাংলাদেশের অত্যন্ত বন্ধুত্বপূর্ণ ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদার করার বিষয়ে আজকের বৈঠকে আলোচনা  হয়েছে।  আলোচনা ছিল খুবই আন্তরিক। দ্বিপাক্ষিক সম্পর্ক আরো শক্তিশালী করতে আমরা একমত হয়েছি।
আইনমন্ত্রী বলেন, বাহরাইনের সাথে আমাদের অর্থনৈতিক এবং বাণিজ্যিক সম্পর্ক রয়েছে। সবচেয়ে বড় সম্পর্ক হচ্ছে, আমাদের দুই লাখের অধিক বাঙালি বাহরাইনে চাকরি করছেন। 
তিনি বলেন, আজকের আলাপ-আলোচনার সময় রাষ্ট্রদূত জানিয়েছেন,  কোভিড-১৯ এর সময় যখন ভ্যাকসিন দেওয়া হচ্ছিল তখন বাহরাইনের বাদশাহ  তাঁর দেশের নাগরিকের সঙ্গে বাঙালিদের কোনো বৈষম্য করেননি। করোনা প্রতিরোধে সবাইকে সমান সেবা দিয়েছিলেন।
বৈঠকে আইন ও বিচার বিভাগের সচিব মো.  গোলাম সারওয়ার, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব মো. হাফিজ আহমেদ চৌধুরী সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat