×
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৪
  • ২৩৪৩৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মঙ্গল শোভাযাত্রা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আনন্দঘণ পরিবেশে শরীয়তপুরে বাংলা ১৪৩১’কে বরণ করা হয়েছে।
আজ রোববার সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জাতীয় সংগীত ও এসো হে বৈশাখ গান পরিবেশনের মধ্যদিয়ে বর্ষবরণের কার্যক্রম শুরু হয়। পরে জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ এর নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়ে জেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মাঠে এসে শেষ হয়। মঙ্গল শোভাযাত্রায় বিভিন্ন সরকারী—বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা—কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রীবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ অংশনেন।
মঙ্গল শোর্ভাযাত্রা শেষে জেলা শিল্পকলা একাডেমি মাঠে সপ্তাহব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ, পুলিশ সুপার মো: মাহবুবুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সিভিল সার্জন ডা. আবুল হাদী মোহাম্মদ শাহ পরান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সাইফুদ্দিন গিয়াস, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো: আবু বকর সিদ্দিক, শরীয়তপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এম এম জাহাঙ্গীর ও শরীয়তপুর পৌরসভার মেয়র এ্যাড. পারভেজ রহমান জন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ।
দিনের অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে চিত্রাঙ্কন, আবৃত্তি, ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়াও হাসপাতাল, কারাগার ও সরকারি শিশু পরিবারে উন্নত মানের ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat