×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৪-০৪-২০
  • ২৩৪৩২৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অর্থ প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান বলেছেন, প্রতিটি কাজের সঠিক বাস্তবায়ন জনগণকে পাহারা দিতে হবে। কেননা, সরকারের অর্থ জনগণের অর্থ।
তিনি বলেন, "প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের উন্নয়নের রাজনীতি শিখিয়েছেন। সাধারণ মানুষের কল্যাণে সরকারের উন্নয়ন চলমান। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে স্মার্ট বাংলাদেশে পরিণত করার জন্য যে নিরলস পরিশ্রম করছেন, তাতে সবাইকে যুক্ত হতে হবে।"
চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলা ঈদ পুনর্মিলনী ও বর্ষবরণ উদযাপন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অর্থ প্রতিমন্ত্রী আজ এসব কথা বলেন।
অর্থ প্রতিমন্ত্রী বলেন, "আমার প্রয়াত পিতা আতাউর রহমান খান কায়সার মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন, ৭৫ পরবর্তী নির্যাতনের শিকার হয়েছেন এবং কখনোই দেশ থেকে পালিয়ে যাননি। তিনি সবসময়ই দেশে ছিলেন এবং জনগনের পাশে থেকেছেন। আমাদের আদর্শের শিক্ষায় শিক্ষিত করেছেন।"
তিনি বলেন, "আমরা সবাই মিলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করতে চাই। ভেদাভেদ ভুলে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে অগ্রগতি এবং এগিয়ে চলা, তার সাথে আমরা আমাদের আনোয়ারা-কর্ণফুলীকেও এগিয়ে নিয়ে যাবো। আমি আমার শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আপনাদের সেবা করে যাবো।"
আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোজাম্মেল এর সভাপতিত্বে ঈদ পূণর্মিলনী ও বর্ষবরণ উদযাপন অনুষ্ঠানে  আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দীন, সদস্য ডাক্তার নাসির উদ্দীন মাহমুদ, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, চট্রগ্রাম দক্ষিণ জেলা  শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ইসলাম ও শিকলবাহা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম । অনুষ্ঠান সঞ্চালনা করেন জিয়া উদ্দীন বাবলু, অহিদুল আলম ও আজিজুর রহমান। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat