×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০১৭-০১-২০
  • ৫৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে খেলবেন না দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স। গতকাল  সংবাদ সম্মেলনে এমন তথ্য দেন  এ প্রোটিয়া ব্যাটসম্যান। আগামী সেপ্টেম্বর-অক্টোবরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে রয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

আগের দিন তিনি জানান, আগামী মার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলছেন না তিনি। আর গতকাল ডি ভিলিয়ার্স বলেন, টেস্ট ক্রিকেটে দ্রুতই ফিরছি না আমি। ঘরোয়া টি-টোয়েন্টিতে আগে খেলতে চাইছি। আমি কতটা ভালো আছি, বোঝা যাবে এতে। এটা অবশ্যই আমার শেষ নয়, তবে টেস্টে ফেরার আগে সময় নিয়ে আমি নিজেকে প্রস্তুত করতে চাই।

২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বাংলাদেশ সফরে যথারীতি দলে ছিলেন এবি ডি ভিলিয়ার্স। তবে সিরিজের প্রথম টেস্টের আগে সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দিতে তিনি স্বদেশে ফিরে যান। শিগগিরই দ্বিতীয় সন্তানের পিতা হচ্ছেন ৩৩ বছরের এবি ডি ভিলিয়ার্স। তবে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে মাঠে ফিরছেন তিনি। আর ৬ মাস মাঠের বাইরে থাকায় এতে তিনি নার্ভাসও।

ডি ভিলিয়ার্স বলেন, যে কোনো সিরিজের আগেই আমি নার্ভাস থাকি। আর এবার দীর্ঘদিন খেলার বাইরে ছিলাম। পরবর্তী ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) যথারীতি খেলবেন এবি ডি ভিলিয়ার্স। তবে আগামী জুনে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে নিজেদের প্রস্তুত করতে আইপিএল থেকে আগেভাগে স্বদেশে ফিরতে পারেন তিনি।

পচেফস্ট্রমে দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াবে আগামী ২৮শে সেপ্টেম্বর। আর ব্লুমফন্টাইনে  সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু আগামী ৬ই অক্টোবর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat