×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২০-১২-১১
  • ৭৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ দু’জন নিহত হয়েছেন।আজ শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে রাজধানীর খিলক্ষেত থানার তিনশ’ ফিট সড়কে একটি ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্রসহ দু’ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।
পরে স্থানীয় লোকজন আহত দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহতরা হলেন, ঢাকা রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী আমির হোসেন রিয়াজ (১৯) ও তার আত্মীয় আজমিন খান লামী (২৬)। তারা দক্ষিণ বাড্ডা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। ঘটনার পরপরই ট্রাকটি আটক করেছে পুলিশ । চালক পালিয়ে গেছেন।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বাসসকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে খিলক্ষেত এলাকায় একটি ট্রাক আজমিন ও রিয়াঝের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে খিলক্ষেত থানা পুলিশ দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহত দু’জনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে।
খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) সুধাংশু সরকার বাসসকে জানান, ঘটনার পরপরই ট্রাকটি আটক করা হয়েছে। এরআগেই চালক পালিয়ে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat