×
ব্রেকিং নিউজ :
বিশ্ব-গণমাধ্যম এবং রাষ্ট্রনায়কদের চোখে বঙ্গবন্ধু ছিলেন ক্ষণজন্মা পুরুষ ষড়যন্ত্রকারীদের অব্যাহত অপচেষ্টা চলমান রয়েছে: ওবায়দুল কাদের শেখ হাসিনা প্রমাণ করেছেন সঠিক নেতৃত্ব দিতে পারলে দুর্যোগ মোকাবেলা সম্ভব : তথ্যমন্ত্রী জুলাইয়ে ২.৬ বিলিয়ন মার্কিন ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা করোনা আক্রান্ত সংসদ সদস্য রুমাকে হেলিকপ্টারে রাজবাড়ী থেকে ঢাকায় আনা হয়েছে পাটের ন্যায্যমূল্য নিশ্চিত করতে সরকার সচেষ্ট : বস্ত্র ও পাট মন্ত্রী করোনা পরিস্থিতিতে নতুন উপায় বের করতে হবে গণপরিবহনগুলোকে শিমুলিয়ায় আরেকটি ফেরিঘাট নির্মাণের নির্দেশ দেওয়া হয়েছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী ঈদের ছুটি শেষে আজ খুলেছে অফিস কোভিড মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে প্রশংসিত হয়েছেন : স্বাস্থ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 20/07/2020 10:08 PM
  • 55 বার পঠিত

সরকার বর্তমানে পর্তুগালে কর্মরত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. রুহুল আলম সিদ্দিককে পাকিস্তানের হাইকমিশনার হিসাবে নিয়োগ দিয়েছে।
আজ পররাষ্ট্র মন্ত্রণলয়ের সংবাদ বিজ্ঞপ্ততে জানানো হয়, রুহুল আলম ১১তম বিসিএস পররাষ্ট্র ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে, সিঙ্গাপুর, বার্লিন, নয়া দিল্লী ও করাচিতে বাংলাদেশ মিশনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। এছাড়া তিনি অস্টেলিয়ার মোনাস বিশ্ববিদ্যালয় থেকে পররাষ্ট্র ও ব্যাবসা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ব্যাক্তিজীবনে রুহুল আলম সিদ্দিক বিবাহিত।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...