×
ব্রেকিং নিউজ :
বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক শেখ কামালের আদর্শ যুব সমাজের জন্য এক উজ্জ্বল আলোক বর্তিকা : রাবাব ফাতিমা এপ্রিল-জুনে বিদেশী বিনিয়োগ প্রস্তাব বেড়েছে ৫৩৭.৫১ শতাংশ চসিক প্রশাসকের দায়িত্ব নিলেন সুজন সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ আগস্ট বিনিয়োগ আকৃষ্ট করতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল পরিচালনা করা হবে : আইএসপিআর স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার সাত আসামিকে কারাগারে প্রেরণ
  • আপডেট টাইম : 21/07/2020 01:50 PM
  • 61 বার পঠিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিব শতবর্ষ’ উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা’র উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান-২০২০ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার কুমিল্লা শিক্ষাবোর্ড ক্যাম্পাসে বঙ্গবন্ধুর স্মারক সংলগ্নে এ কর্মসূচীর উদ্বোধন করেন বোর্ড চেয়ারম্যান প্রফেসর মো: আবদুস ছালাম।
বৃক্ষরোপণ অভিযান কর্মসূচী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সচিব নূর মোহাম্মদ। পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো: আসাদুজ্জামান, কলেজ পরিদর্শক প্রফেসর মো: জহিরুল ইসলাম পাটোয়ারী, বিদ্যালয় পরিদর্শক মো: আজহারুল ইসলাম, কর্মচারী সমিতির সভাপতি মো: আব্দুল খালেকসহ বোর্ডের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আবদুস ছালাম বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ অভিযান কর্মসূচীতে বোর্ড ক্যাম্পাসে বিভিন্ন প্রকারের ফুল, ফলজ ও বনজ প্রজাতির প্রায় ১ হাজার বৃক্ষ রোপণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...