×
ব্রেকিং নিউজ :
বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক শেখ কামালের আদর্শ যুব সমাজের জন্য এক উজ্জ্বল আলোক বর্তিকা : রাবাব ফাতিমা এপ্রিল-জুনে বিদেশী বিনিয়োগ প্রস্তাব বেড়েছে ৫৩৭.৫১ শতাংশ চসিক প্রশাসকের দায়িত্ব নিলেন সুজন সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ আগস্ট বিনিয়োগ আকৃষ্ট করতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল পরিচালনা করা হবে : আইএসপিআর স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার সাত আসামিকে কারাগারে প্রেরণ
  • আপডেট টাইম : 28/07/2020 08:28 PM
  • 50 বার পঠিত

সিলেট বিভাগে আজ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা সাড়ে সাত হাজার ছাড়িয়েছে এবং মৃত্যু হয়েছে ১৩৯ জনের।গত ২৪ ঘন্টায় সিলেটে একদিনে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে আরও ৯০ জন। আর একইদিনে মারা গেছেন ৪ জন। আক্রান্ত ৯০ জনের মধ্যে সিলেট জেলার ৪৬, সুনামগঞ্জের ১৮ হবিগঞ্জের ১০ ও মৌলভীবাজারের ১৬ জন। আর মারা যাওয়া তিনজনের মধ্যে সিলেট জেলার ৩ জন ও সুনামগঞ্জের একজন।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা ভাইরাসে মোট আক্রান্ত ৭,৫৭৮ জনের মধ্যে সিলেট জেলায় ৪,০৭৬, সুনামগঞ্জে ১,৪৩৫, হবিগঞ্জে ১,১৩২ ও মৌলভীবাজার জেলায় ৯৩৫ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ১৯১ জন। এর মধ্যে সিলেটে ৮৪, সুনামগঞ্জে ৩৮, হবিগঞ্জে ৪৪ ও মৌলভীবাজারে ২৫ জন।
এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৭৫ জন। এর মধ্যে সিলেটে ১৪, সুনামগঞ্জে ২৪, হবিগঞ্জে ২১ ও মৌলভীবাজারে ১৪ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩,২৫৬ জন। এর মধ্যে সিলেটে ১,০১১, সুনামগঞ্জে ১,০৯২, হবিগঞ্জে ৬২২ ও মৌলভীবাজারে ৫৩১ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে চলতি বছরের ১০ মার্চ হতে আজ পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৬ হাজার ৬৩৭ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৭২ জনকে।
বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন ৫৬৫ জন। এর মধ্যে সিলেটে ৩৯৫, সুনামগঞ্জে ৭২, হবিগঞ্জে ২৯ ও মৌলভীবাজারে ৬৯ জন। আজ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ৩৬১ জন। এরমধ্যে সিলেটে ৮৩ জন, সুনামগঞ্জে ৪৩ জন, হবিগঞ্জে ১৪৪ জন ও মৌলভীবাজারে ৯১ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে কোয়ারেন্টিনরত। সিলেট বিভাগে এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ১৩৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ১০৪ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন, ও মৌলভীবাজারে ১০ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...