Logo
×
ব্রেকিং নিউজ :
দেশের সব কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ৩১ জুলাই দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৭, সুস্থ ৮৯৪ জন জনগণের জন্য খাদ্য, বাসস্থান ও টিকার প্রাধান্য দিচ্ছে সরকার : প্রধানমন্ত্রী সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান রাষ্ট্রপতির দন্ডিত আসামীকে দিয়ে বিএনপি’র সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠান উদ্বোধন মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান প্রদর্শন : সেতুমন্ত্রী মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতিতে শিষ্টাচার লংঘিত হয়েছে : তথ্যমন্ত্রী গত ১০ বছরে বাংলাদেশের অর্থনীতি ভালো অগ্রগতি অর্জন করেছে : বঙ্গবন্ধুর গতিশীলতা ও দূরদর্শিতার উপর ভিত্তি করে তৈরি হয়েছে বাংলাদেশের পররাষ্ট্রনীতি : পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে ২০৫০ সালের মধ্যে প্রতি চারজনে একজন শ্রবণ সমস্যায় ভুগবে : ডব্লিওএইচও মিয়ানমারে অভ্যুত্থান বিরোধী বিক্ষোভকালে নিরাপত্তা বাহিনীর গুলি
  • আপডেট টাইম : 13/02/2021 08:37 PM
  • 28 বার পঠিত

শিরোনামে উঠে এলেন অভিনেত্রী দিয়া মির্জা। আপাতত নতুন কোনও ছবি মুক্তি পাচ্ছে না অভিনেত্রীর। কোনও বিতর্কেও জড়িয়ে পড়েননি তিনি।
তা হলে?
জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী। ফের বিয়ে করতে চলেছেন দিয়া। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম সূত্রে খবর, ১৫ ফেব্রুয়ারি একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারতে চলেছেন অভিনেত্রী। পাত্র মুম্বইয়ের উদ্যোগপতি বৈভব রেখি। শোনা যাচ্ছে, বলিউডের ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন না অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে। শুধুমাত্র আত্মীয় পরিজন এবং বন্ধুবান্ধবদের নিয়ে রীতিনীতি মেনে সম্পন্ন হবে অনুষ্ঠান। এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি দিয়া। তবে দ্বিতীয় বিয়ের গুঞ্জনকে উড়িয়েও দেননি অভিনেত্রী।
দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ২০১৪ সালে প্রেমিক সাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া। সে বারও একই ভাবে সাহিলের ছত্তরপুরের ফার্ম হাউসে কাছের মানুষদের স্বাক্ষী রেখে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। ভালবেসে বিয়ে করলেও, শেষমেশ দাম্পত্য টেকেনি তাঁদের। ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। প্রেমপর্ব ও দাম্পত্য মিলিয়ে মোট ১১ বছরের সম্পর্ক ভেঙে গেলেও একে অপরের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা বজায় রেখে বন্ধু হয়ে থাকার কথা বলেছিলেন দু’জনেই।
আপাতত দিয়া ব্যস্ত তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শ্যুটিং নিয়ে। গত বছর তাপসী পান্নুর ‘থাপ্পড়’ ছবিতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...