Logo
×
ব্রেকিং নিউজ :
দেশের সব কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ৩১ জুলাই দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৭, সুস্থ ৮৯৪ জন জনগণের জন্য খাদ্য, বাসস্থান ও টিকার প্রাধান্য দিচ্ছে সরকার : প্রধানমন্ত্রী সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান রাষ্ট্রপতির দন্ডিত আসামীকে দিয়ে বিএনপি’র সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠান উদ্বোধন মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান প্রদর্শন : সেতুমন্ত্রী মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতিতে শিষ্টাচার লংঘিত হয়েছে : তথ্যমন্ত্রী গত ১০ বছরে বাংলাদেশের অর্থনীতি ভালো অগ্রগতি অর্জন করেছে : বঙ্গবন্ধুর গতিশীলতা ও দূরদর্শিতার উপর ভিত্তি করে তৈরি হয়েছে বাংলাদেশের পররাষ্ট্রনীতি : পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে ২০৫০ সালের মধ্যে প্রতি চারজনে একজন শ্রবণ সমস্যায় ভুগবে : ডব্লিওএইচও মিয়ানমারে অভ্যুত্থান বিরোধী বিক্ষোভকালে নিরাপত্তা বাহিনীর গুলি
  • আপডেট টাইম : 22/02/2021 07:39 PM
  • 11 বার পঠিত

চ্যাম্পিয়ন্স লিগে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) কাছে ধরাশায়ী হওয়ার ধাক্কা কাটিয়ে ওঠার আগেই ঘরোয়া লিগে হোঁচট খেল বার্সেলোনা। রোববার ক্যাম্প ন্যুয়ে লা লিগার ম্যাচে ৮৯তম মিনিটের পোল্টি গোল হজম করে দুর্বল কাডিজের সঙ্গে ড্র করতে বাধ্য হয়েছে কাতালান জায়ান্টরা। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।
প্রথমার্ধে ৩২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বার্সেলোনাকে এগিয়ে দিয়েছিলেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। এটি ছিল বার্সেলোনার হয়ে লা লিগায় তার রেকর্ড ৫০৬তম গোল। মাইলফলকে পৌঁছানোর ওই গোলে কম ব্যবধানের জয় নিয়ে বর্সেলোনা মাঠ ছাড়বে বলে মনে হলেও সেটি আর সম্ভব হয়নি।
দ্বিতীয়ার্ধে কাডিজ পেনাল্টি গোলের সাহায্যে সমতায় ফিরে আসে। ৮৯ মিনিটে পেনাল্টি থেকে অতিথি দলের হয়ে গোল পরিশোধ করেন অ্যালেক্স ফার্নান্দেজ।
এই ড্রয়ে ফলে লিগের শীর্ষ পয়েন্টধারী অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে মাত্র ১ পয়েন্টের ব্যবধান কমাতে পেরেছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। অথচ তিন পয়েন্টের ব্যবধান কমানোর দারুন এক সুযোগ পেয়ছিল কাতালান জায়ান্টরা। কারণ আগের দিন নিজেদের মাঠে লেভান্তের কাছে হেরে গিয়েছিল শিরোপার দৌঁড়ে এগিয়ে থাকা আ্যাটলেটিকো।
খেলা শেষে কোম্যান বলেন,‘ আমি খুবই হতাশ। এমনকি বুধবারের ম্যাচের চেয়েও বেশী। লিগে সম্ভবত আমরা বেশ ভাল ভাবেই এগিয়ে যাচ্ছিলাম। আমরা শীর্ষ দলের সঙ্গে ব্যবধান আরো কমাতে পারতাম। দলের মধ্যে কোন সমস্যা ছিল না। আমরা যে মানের খেলা খেলেছি তাতে জয় পাবার কথা। কিন্তু সেটি পাইনি।’
আগের সাত লিগ ম্যাচেই জয়লাভ করেছে বার্সেলোনা। আরেকটি জয় পেলে তারা অ্যাটলেটিকোর সঙ্গে ব্যবধান আরো কমাতে পারতো। এই মুহুর্তে কাতালানদের চেয়ে আট পয়েন্টে এগিয়ে রয়েছে অ্যাটলেটিকো। আর রিয়াল মাদ্রিদ রয়েছে শীর্ষদের চেয়ে তিন পয়েন্টে পিছিয়ে।
রোববার অনুষ্ঠিত লা লিগার অন্য ম্যাচে রিয়াল সোসিয়েদাঁদ ৪-০ গোলে আলাভেসকে এবং হুয়েস্কা ৩-২ গোলে গ্রানাডাকে পরাজিত করেছে। এছাড়া ১-১ গোলে ড্র হয়েছে অ্যাথলেটিক বিলবাও বনাম ভিয়ারিয়ালের ম্যাচটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...