×
ব্রেকিং নিউজ :
এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুণের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী নাটোরে শিশু একাডেমির প্রশিক্ষণার্থীদের শিক্ষা সফর
  • প্রকাশিত : ২০২১-০৫-১৯
  • ৪৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আফগানিস্তানের দু’টি প্রদেশে রাতে ব্যাপক সংঘর্ষে দুই সৈন্য ও ১৭ তালেবান জঙ্গি নিহত হয়েছে। বুধবার কর্তৃপক্ষ একথা জানায়। খবর সিনহুয়ার।
জেলা প্রধান মোহমিন ওমরখেল সিনহুয়াকে বলেন, তালেবান জঙ্গিরা আফগানিস্তানের উত্তরাঞ্চলীয় কুন্দুজ প্রদেশে চাহার দেরা জেলায় আফগান জাতীয় প্রতিরক্ষা ও নিরাপত্তা বাহিনীর একটি টহল দলের ওপর হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।
জেলা প্রধান জানান, সেখানে এ সংঘর্ষে দুই সৈন্য ও তিন জঙ্গি নিহত হয়েছে। এছাড়াও এ সময় এক সৈন্য ও এক জঙ্গি আহত হয়।
এদিকে আফগান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, আফগানিস্তানের দক্ষিণাঞ্চলীয় কান্দাহার প্রদেশের ঝরি জেলায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আফগান সামরিক বাহিনী জঙ্গি দমন অভিযান চালায়। এ সময় ১৪ তালেবান জঙ্গি নিহত ও চার জন আহত হয়।
বিবৃতিতে বলা হয়, নিরাপত্তা বাহিনীর সদস্যরা ব্যাপক অভিযান চালিয়ে জঙ্গিদের চারটি আস্তানা গুড়িয়ে দেয় এবং তাদের কবল থেকে ঝরির বিস্তৃত এলাকা মুক্ত করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat