×
ব্রেকিং নিউজ :
দুই বোন মুশফিকা ও মোবাশশারাকে গুলশানের বাড়িতে প্রবেশসহ নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের নির্দেশ অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে ইরফান সেলিম ও দেহরক্ষীর এক বছর করে কারাদন্ড প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো সনাতন ধর্মাবলম্বীদের পাঁচ দিনব্যাপী দুর্গাপূজা নীলফামারীতে দুর্গাপূজায় চারশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ তাসকিন-রুবেলের পারফরমেন্সে মুগ্ধ পাপন ক্রিকেট-দক্ষিণ আফ্রিকা : একত্রে বোর্ডের সকল কর্মকর্তার পদত্যাগ বাড়ি ফিরলেন কপিল চট্টগ্রামে করোনায় সংক্রমণ হার বেড়েছে সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৪২, আক্রান্ত ৩৭ জন অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতেই হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট টাইম : 16/10/2020 10:55 PM
  • 42 বার পঠিত

শরীয়তপুর, জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর মালবাজারে প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে জয়বাংলা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।
আজ শুক্রবার বিকেলে উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন ভূমি অফিস ও একটি কমিউনিটি ক্লিনিক এবং দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়েরও উদ্বোধন করেছেন উপমন্ত্রী।
এ কে এম এনামুল হক শামীম ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন শেষে সন্ধ্যায় ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এক সমাবেশে বক্তব্য রাখেন।
এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুরের জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, পুলিশ সুপার এস এম আশ্রাফুজ্জামান, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল-নাসীফ প্রমুখ।
সমাবেশে এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যাদুকরী নেতৃত্বে করোনা সংকটেও বাংলাদেশে উন্নয়নের কাজ অব্যাহত রয়েছে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন। বিএনপি’র শত ষড়যন্ত্রের পরেও বাংলাদেশ আজ তলাবিহীন ঝুড়ি থেকে বিশ^ দরবারে উন্নয়নের রোলমডেল হিসেবে পরিচিতি পেয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...