×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় কৃষক সমাবেশ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে টাইগারদের প্রতি রাষ্ট্রপতি’র অভিনন্দন গাজীপুরে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ মেহেরপুরে বিদেশ ফেরত অভিবাসীদের বিষয়ে সেমিনার পীরগঞ্জ প্রেসক্লাবে ড. এম এ ওয়াজেদ মিয়া পাঠাগারে স্পিকারের বই উপহার ই-জিপি বাস্তবায়ন সম্পর্কে জানতে তানজানিয়ার প্রতিনিধিদল ঢাকায় ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সাথে আয়ারল্যান্ডের এন্টারপ্রাইজ, বাণিজ্য ও কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই : ওবায়দুল কাদের আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-০৮
  • ৬৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুড়িগ্রাম সদরে নদীর ভাঙনে গৃহহীন ২৩টি পরিবারের মাঝে আজ (৮ জুলাই) বৃহস্প্রতিবার সকালে প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে ঢেউটিন ও অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। ধরলার ভাঙনে ক্ষতিগ্রস্ত সদর উপজেলার সারডোব গ্রামের এসব পরিবারের প্রতিটিকে এক বান্ডিল ঢেউটিন ও তিন হাজার টাকার চেক প্রধান করা হয়। সকালে টিন ও চেক বিতরণকালে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফিজানুর রহমান, লেখক ও সাংবাদিক আব্দুল খালেক ফারুক প্রমুখ।
উল্লেখ, চলতি বর্ষা মৌসুমে বিভিন্ন নদ-নদীর ভাঙনে কুড়িগ্রাম সদর উপজেলায় ২ শতাধিক পরিবার গৃহহীন হয়েছে। পর্যায়ক্রমে তাদেরকে প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে গৃহনির্মাণ সামগ্রী প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat