×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় কৃষক সমাবেশ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে টাইগারদের প্রতি রাষ্ট্রপতি’র অভিনন্দন গাজীপুরে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ মেহেরপুরে বিদেশ ফেরত অভিবাসীদের বিষয়ে সেমিনার পীরগঞ্জ প্রেসক্লাবে ড. এম এ ওয়াজেদ মিয়া পাঠাগারে স্পিকারের বই উপহার ই-জিপি বাস্তবায়ন সম্পর্কে জানতে তানজানিয়ার প্রতিনিধিদল ঢাকায় ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সাথে আয়ারল্যান্ডের এন্টারপ্রাইজ, বাণিজ্য ও কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই : ওবায়দুল কাদের আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-০৮
  • ৫০৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার এক মাসের বেতনের টাকা দিলেন নড়াইল জেলা আওয়ামীলীগের জরুরী স্বাস্থ্য ও চিকিৎসা সেবা টিমকে। আজ (৮ জুলাই) বৃহস্পতিবার স্বাক্ষরিত ইসলামি ব্যাংকি লিমিটেড নড়াইল শাখা থেকে একলক্ষ ৭৫ হাজার টাকার একটি চেক প্রদান করেছেন।
জানাগেছে, করোনা প্রতিরোধে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এবং জেলা আওয়ামীলীগ যৌথভাবে কাজ করছে। নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রচেষ্টা ও সকল নেতা কর্মীদের সহযোগিতায় নড়াইল জেলা আওয়ামী লীগ জরুরী স্বাস্থ্য ও চিকিৎসা সেবা টিম এখন সম্পূর্ণ স্বনির্ভর, সমৃদ্ধ ও সক্রিয়। জরুরী অক্সিজেন সিলিন্ডারের সংখ্য ৮ জুলাই পর্যন্তু ৭ টি, একটি অ্যাম্বুলেন্স, পর্যাপ্ত চিকিৎসা উপকরন রয়েছে। যা একসাথে ১০ জন করোনা রোগীকে সেবা দেয়া সম্ভব।
জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ খসরুল আলম পলাশ বলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার এক মাসের বেতনের টাকা একলক্ষ ৭৫ হাজার টাকার চেক নড়াইল জেলা আওয়ামীলীগের জরুরী স্বাস্থ্য ও চিকিৎসা সেবা টিমকে প্রদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat