Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 11/10/2021 05:00 PM
  • 43 বার পঠিত
ফাইল ছবি

দুই ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুললেন স্বরা ভাস্কর। সেই দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছেন বলিউড অভিনেত্রী। তাদের একজন সাধারণ টুইটার ব্যবহারকারী এবং অন্যজন ইউটিউবার।
স্বরা ভাস্করের অভিযোগ, ওই দুই ব্যক্তি তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্ন রকমের কুরুচিকর কথাবার্তা ছড়িয়ে শ্লীলতাহানির চেষ্টা করেছে। যা অভিনেত্রীর ভাবমূর্তি নষ্ট করতে পারে। আর সেই প্রেক্ষিতেই দিল্লির বসন্তকুঞ্জ থানায় ওই টুইটার ব্যবহারকারী এবং ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।
ঘটনার পরই স্বরা নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্ষুব্ধ বলিউড অভিনেত্রী টুইটে লেখেন, “আমি একা নই। নেটমাধ্যমে আমার মতো এরকম অনেকেই হেনস্তার শিকার হন। যেসব নারীরা আদতে স্পষ্টবাদী, তাঁদের এভাবেই খেসারত দিতে হয়। কিন্তু এটা একদমই ঠিক নয়।”
স্বরা বরাবরই স্পষ্টবাদী। রাজনৈতিক মতাদর্শ থেকে যে কোনও সামাজিক ইস্যু নিয়ে আগাগোড়া স্পষ্টভাষায় নিজের জবাব দেন। যার জেরে নেটমাধ্যমে শোরগোলেরও অন্ত থাকে না। অতঃপর অভিনেত্রীর মতামতা নিয়েও কাটাছেঁড়া চলতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দিন দুয়েক আগেই শাহরুখ-পুত্রকে নিয়ে মন্তব্য করেছিলেন। বলেছিলেন, “মন্ত্রীর ছেলে খুন করেও ঠান্ডা ঘরে, আর শাহরুখের ছেলে বলে সে গাঁজা সেবন করে জেলে হেফাজতে গেল! নয়া-ভারতে সম্ভবত খুনের থেকেও মাদক সেবন করা গুরুতর অপরাধ।” অভিনেত্রীর এমন মন্তব্যের জেরে একাধিকবার বিতর্কের শিরোনামে পৌঁছেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...