Logo
×
ব্রেকিং নিউজ :
নবম ওয়েজবোর্ড রোয়েদাদ অবিলম্বে সংশোধন ও বাস্তবায়নের আহবান বিএফইউজে’র শান্তি সম্মেলনে ‘শান্তি ঘোষণা’ গ্রহণ করবে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন : তথ্যমন্ত্রী ও সম্প্রচার একশ’ বছরের পথ পরিক্রমায় ঢাকা বিশ্ববিদ্যালয় জাতিকে যা দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের : রাষ্ট্রপতি করযোগ্য ব্যক্তিদের কর দিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন আইনমন্ত্রী আখাউড়া-আগরতলা রেল রুট পুনরায় চালুর ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ষাটোর্ধদের বুস্টার ডোজ দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ঢাবি’র শতবর্ষপূর্তি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধন আগামীকাল
  • আপডেট টাইম : 22/11/2021 12:50 PM
  • 32 বার পঠিত

পত্রলেখার সিঁথিতে এঁকে দিলেন সিঁদুর-ছাপ। তার পর? তাঁর রাজকুমারের কপালেও সিঁদুর ছুঁইয়ে দিলেন সদ্য বিবাহিত ‘স্ত্রী’! দু’চোখ ভরে দেখলেন অনুরাগীরা।
এত দিন সাত পাকে বাঁধা পড়ার টুকরো টুকরো মুহূর্ত ছবিতে সাজিয়ে দিচ্ছিলেন বলিউডের তারকা দম্পতি রাজকুমার রাও এবং পত্রলেখা। এ বার পুরো বিয়ের অনুষ্ঠানকেই একটি ভিডিয়ো আকারে সামনে আনলেন ‘নিউটন’। রবিবার ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ভিডিয়োয় ধরা রইল তাঁদের আজীবনের ভালবাসার গল্প।
বিয়ের মণ্ডপে ঢোকা থেকে একে মালা বদল নিয়ে খুনসুটি, আর সব শেষে অপরকে সিঁদুর পরিয়ে দেওয়া — চিরকালের মতো গাঁথা হয়ে থাকল তাঁদের ভালবাসা পরিণতি পাওয়ার প্রতিটি ধাপ। রাজকুমারের দিক থেকে চোখ সরাতে পারছিলেন না পত্রলেখা। বাঙালি অভিনেত্রী বলেছেন, “১১ বছর ধরে আমরা একে অপরকে চিনি। তবু মনে হয় যেন বহু জন্মের চেনা।” আবেগে সজন্য ধন্যবাদ। তোমার চেয়ে ভাল কেউ হতেই পারত না!”
এর পরেই হাতে হাত রেখে হাসিমুখে সাত পাক। সিঁদুর টানে একে অপরকে জীবনভরের মতো বেঁধে নেওয়া। সংসারে পা বাড়িয়েছেন দু’জনে।
এর মধ্যেই অবশ্য বলিউডের হাওয়ায় উড়ছে আরও একটা খবর। দু’জনেই নাকি দ্বিতীয় বার বিয়ে করেছেন। একে অন্যকেই। এ বার খ্রিস্টান মতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...