Logo
×
ব্রেকিং নিউজ :
বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন আধুনিক নারী : প্রধানমন্ত্রী বেগম রোকেয়া দিবস আগামীকাল গণমানুষের অধিকার হরণে চ্যাম্পিয়ন বিএনপি: ওবায়দুল কাদের সারাদেশের সরকারি-বেসরকারি স্কুলে ভর্তির অনলাইন আবেদনের সময় বাড়ল নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লী উপকৃত হতে পারে : প্রধানমন্ত্রী পুরাতন-নতুন ডাকাতিয়া নদী সেচ ও নিষ্কাশন প্রকল্প দ্রুত বাস্তবায়নের সুপারিশ ‘গ্রিন ফ্যাক্টরি এওয়াড-২০২০’ প্রদান প্রধানমন্ত্রীর উল্লাপাড়ায় স্থানীয় সাংসদকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ছয়জনের মৃত্যু কুমিল্লা মুক্ত দিবস আজ ৮ ডিসেম্বর
  • আপডেট টাইম : 23/11/2021 06:30 PM
  • 44 বার পঠিত

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, প্রতিটি মানুষের মৌলিক অধিকারগুলোর নিশ্চয়তা দিতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে। একটিও মানুষ যাতে না খেয়ে না থাকে, প্রতিটি মানুষ যেন ঘর পায়, মৌলিক অধিকারগুলো পায় সে বিষয়ে সরকার অঙ্গিকারবদ্ধ।
মঙ্গলবার দুপুরে ইউএনডিপি ও ইউকে এইড-এর অর্থায়নে গোপালগঞ্জ পৌরসভার সহযোগীতায় পৌর এলাকার চর মানিকদাহের সোনাকুড় এলাকায় দরিদ্র জনগোষ্ঠির জন্য জলবায়ু সহিষ্ণু আবাসন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সাধারণ মানুষ যাতে মৌলিক অধিকারের নিশ্চয়তা পায় সেই প্রকল্পগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতে নিয়েছেন। যারা প্রন্তিক মানুষ তারা যেন ঘর পায় সেই আহবান জানান তিনি।
পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট মো. ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, ইউএনডিপির জ্যৈষ্ঠ পরামর্শক আব্দুল মান্নান বক্তব্য রাখেন।
আবাসন প্রকল্পে জেলার প্রান্তিক জনগোষ্ঠীর জন্য প্রায় ৩৩ কোটি টাকা ব্যয়ে ৩০ একর জায়গার উপর ৩৩৬ ঘর নির্মাণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...