×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় কৃষক সমাবেশ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে টাইগারদের প্রতি রাষ্ট্রপতি’র অভিনন্দন গাজীপুরে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ মেহেরপুরে বিদেশ ফেরত অভিবাসীদের বিষয়ে সেমিনার পীরগঞ্জ প্রেসক্লাবে ড. এম এ ওয়াজেদ মিয়া পাঠাগারে স্পিকারের বই উপহার ই-জিপি বাস্তবায়ন সম্পর্কে জানতে তানজানিয়ার প্রতিনিধিদল ঢাকায় ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সাথে আয়ারল্যান্ডের এন্টারপ্রাইজ, বাণিজ্য ও কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই : ওবায়দুল কাদের আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-০৮
  • ৫৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ২০২২ শিক্ষাবর্ষে সারাদেশের সরকারি-বেসরকারি (মহানগর ও জেলা পর্যায়ে) স্কুলে ভর্তির অন-লাইন আবেদনের সময় বাড়ানো হয়েছে।আজ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ক্ষেত্রে ১০ ডিসেম্বর  রাত ১২টা পর্যন্ত ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তিতে ১৬ ডিসেম্বর রাত ১২টা  পর্যন্ত আবেদন করা যাবে।
মাউশির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সময় দেশের বিভিন্ন প্রান্তের অভিভাবকদের অনুরোধের প্রেক্ষিতে মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণি থেকে নবম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তির অনলাইন আবেদনের এই সময়সীমা বাড়ানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সরকারি স্কুলের ভর্তি লটারি আগামী ১৫ ডিসেম্বর রাজধানীর সেগুনবাগিচাস্থ আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজন করা হবে। বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ডিজিটাল ভর্তি লটারি ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat