×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 11/01/2022 11:13 PM
  • 21 বার পঠিত

 মেক্সিকান প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ দ্বিতীয়বারের মতো কোভিড- ১৯ এ আক্রান্ত হয়েছেন। সোমবার তিনি এ কথা জানান। তার উপসর্গ মৃদু বলেও তিনি উল্লেখ করেন।
টুইটারে তিনি বলেন, আপনাদের জানাচ্ছি যে আমি কোভিড -১৯ এ আক্রান্ত হয়েছি। তবে উপসর্গ মৃদু। আমি আইসোলেশনে থাকব এবং ভার্চুয়ালি অফিস করবো।
সুস্থ না হওয়া পর্যন্ত স্বরাষ্ট্র মন্ত্রী আদান অগাস্তো লোপেজ সকালের নিয়মিত প্রেস ব্রিফিং ও অন্যান্য পাবলিক ইভেন্টগুলো চালিয়ে নেবেন বলে প্রেসিডেন্ট উল্লেখ করেন।
প্রেসিডেন্ট লোপেজ ২০২১ সালের প্রথম দিকে করোনা থেকে সুস্থ হন। গত ৭ ডিসেম্বর তিনি বুস্টার ডোজ গ্রহণ করেন। এর আগে তিনি আ্যস্ট্রাজেনকার টিকা নেন।
উল্লেখ্য, বিশ্বের অনেক দেশের মতো মেক্সিকাতেও করোনার নতুন ঢেউ আছড়ে পড়ছে।
দেশটিতে শুক্রবারের সরকারি হিসেবে বলা হয়েছে, এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে। তবে আগের ঢেউয়ের তুলনায় দৈনিক মৃত্যুর সংখ্যা কমেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...