×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২২-০১-২৭
  • ৫০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মৌসুম শেষে ফ্রি ট্রান্সফার সুবিধায় বায়ার্ন মিউনিখ ছেড়ে যাচ্ছেন জার্মান ডিফেন্ডার নিকোলাস সুলে।
বায়ার্ন চেয়ারম্যান অলিভার কান বুধবার জানিয়েছে ২৬ বছর বয়সী সুলে ক্লাবের সাথে বর্তমান চুক্তি নবায়ন করতে অস্বীকৃতি জানিয়েছেন। কান আরো বলেন, তার সাথে বিষয়টি নিয়ে দীর্ঘ আলোচনা হলেও সুলে ক্লাবের প্রস্তাব মেনে নেয়নি।
২০১৭ সালে হফেনহেইম থেকে ২০ মিলিয়ন ইউরোতে বায়ার্নে যোগ দিয়েছিলেন সুলে। তারপর থেকে সব ধরনের প্রতিযোগিতায় বেভারিয়ান্সদের হয়ে ১৫৮ ম্যাচ খেলেছেন। এই সময়ের মধ্যে সুলে চারটি বুন্দেসলিগা, দুটি জার্মান কাপ ও ২০২০ চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতেছেন। যদিও গুরুতর লিগামেন্ট ইনজুরির কারনে ট্রিপল জয়ী ২০১৯-২০ মৌসুমের বেশীরভগ ম্যাচই তিনি খেলতে পারেননি। 
স্থানীয় গণমাধ্যমে দাবী পারফরমেন্সের ভিত্তিতে সুলের সাথে পাঁচ বছরের চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছির বায়ার্ন। কিন্তু হাঁটুর দুটি গুরুতর ইনজুরিতে থাকা সুলে সেই প্রস্তাব মেনে নেননি। ইতোমধ্যেই তার বদলী হিসেবে নতুন খেলোয়াড়ের খোঁজে নেমে পড়েছে বায়ার্ন। কান জানিয়েছেন সুলের অনুপস্থিতিতে লুকাস হার্নান্দেজ অথবা বেঞ্জামিন পাভার্ড সেন্ট্রাল ডিফেন্সে খেলবেন। 
বেভারিয়ান্স ক্লাবটিতে যোগ দিতে চেলসির দুই ডিফেন্ডার এন্টোরিও রুডিগার ও আন্দ্রেস ক্রিস্টেনসেন মুখিয়ে আছেন। মৌসুমের শেষে উভয় খেলোয়াড়ের সাথে চেলসির বর্তমান চুক্তি শেষ হয়ে যাবে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat