×
ব্রেকিং নিউজ :
ইন্দোনেশিয়ার সঙ্গে পিটিএ স্বাক্ষরের ওপর গুরুত্বারোপ পররাষ্ট্রমন্ত্রীর ঝিনাইদহে ৩১০ জনকে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ শেষে সনদ প্রদান লুগানস্ক দখলের পর অভিযান অব্যাহত রাখার নির্দেশ পুতিনের পদ্মা সেতুতে জয়, পুতুলের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি চট্টগ্রাম বন্দরে যুক্ত হলো নতুন দুই গ্যান্ট্রি ক্রেন কেউ যেন কষ্ট না পায়, তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী ৩৬ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি উন্নত আইটি প্রশিক্ষণ, কৌশলগত উৎকর্ষসহ ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: রাষ্ট্রপতি ঢাবি ‘ক’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর প্রার্থনা
  • আপডেট টাইম : 19/06/2022 05:54 PM
  • 50 বার পঠিত

কুড়িগ্রাম জেলা সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ বেষ্টিত দুর্গম পোড়ার চর গ্রামে আজ পানিবন্দী ৩ শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করে উপজেলা প্রশাসন।
গত এক সপ্তাহ ধরে এই চরের মানুষ বাড়ি-ঘর ছেড়ে নৌকার মধ্যে অবস্থান নিয়েছিল। এই চরের বাড়ি-ঘরে দরজা-জানালা পর্যন্ত পানি উঠে গেছে। অনেক বাড়িতে ঢোকার মতো অবস্থা ছিল না। প্রশাসনের লোকজন পোড়ারচরসহ পাশর্^বর্তী চর ভগবতিপুর ও চর যাত্রাপুরে ৩ শতাধিক বানভাসীদের মধ্যে ত্রাণ বিতরণ করে।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিনহাজুল ইসলাম, সদর ইউএনও রাসেদুল হাসান, যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর, সদর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফিজানুর রহমান সাংবাদিক হুমায়ুন কবির সূর্য, ইউসুফ আলমগীর প্রমুখ।
সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এসময় ১০ কেজি চাল, এক কেজি করে লবন, ডাল ও চিনি, এক লিটার তেল, মশলা ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে মিনহাজুল ইসলাম জানান, যে সমস্ত উপজেলার ইউনিয়ন সমূহ প্লাবিত হয়েছে, সেই সব উপজেলা থেকে চাহিদার ভিত্তিতে আমরা সহযোগিতা করছি। আমাদের কাছে পর্যাপ্ত ত্রাণ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...