×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির রাইখালীতে মহিলা সমাবেশ মনুষ্যত্বের বিকাশ ও মানবপ্রেম ছিল রবীন্দ্রনাথের জীবনবোধের প্রধান পাথেয়: রাষ্ট্রপতি উপজেলা নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আগামীকাল উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী রাশিয়ায় পঞ্চমবার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিচ্ছেন ভ্লাদিমির পুতিন রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন কায়রো যাচ্ছে কাতারের প্রতিনিধি দল বায়ার্নকে টপকে যেতে মাদ্রিদকে আরো ভাল খেলতে হবে
  • প্রকাশিত : ২০২১-০৫-০৩
  • ৬৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৩ হাজার ৬শ ৭১ পরিবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন। দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত অর্থের পরিমাণ ২ কোটি ২১ হাজার ৯শ ৫০ টাকা।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও)অফিস সুত্রে, ভিজিএফ প্রকল্পে উপজেলার ১৪ টি ইউনিয়নের ৩১ হাজার ৬শ ৫০ পরিবার ও পৌরসভার ৪ হাজার ৬শ ২১ পরিবারকে নগদ ৪শ ৫০ টাকা করে বিধবা, অসহায়, হতদরিদ্র, কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও করোনায় ঘরবন্দীদের সহায়তা প্রাদান করেন। এছাড়া জিআর প্রকল্পে পৌরসভাসহ ১৪ টি ইউনিয়নের ৭ হাজার ৪শ অসহায়, হতদরিদ্র, কর্মহীন পরিবারের মাঝে নগদ ৫শ টাকা করে দেওয়া হচ্ছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান ভুইয়া জানান, সামনের রমজানের ঈদ ও কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারগুলো প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার পাচ্ছেন। আগামীকাল মঙ্গলবার থেকে পৌরসভা ও ইউপি অফিসগুলো থেকে এ অর্থ বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat