×
ব্রেকিং নিউজ :
ডিজিটাল হজ্জ ব্যবস্থাপনা প্রধানমন্ত্রী নিজেই তদারক করছেন : পলক আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের গোপালগঞ্জ বশেমুরবিপ্রবি’তে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদ এর ফিউনারেল প্যারেড অনুষ্ঠিত ৭ মার্চের আগেই বঙ্গবন্ধু পথনির্দেশ দিয়েছিলেন : গণপূর্তমন্ত্রী আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ আগামীকাল বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা থাইল্যান্ডে এ বছর হিটস্ট্রোকে ৬১ জন প্রাণ হারিয়েছে : সরকার ফিলিস্তিনিদের জোরপূর্বক স্থানান্তরের বিরোধি যুক্তরাষ্ট্র:মিশরকে ব্লিঙ্কেন গাজা যুদ্ধবিরতি আলোচনায় ‘বল এখন সম্পূর্ণভাবে’ ইসরায়েলের কোর্টে : হামাস
  • প্রকাশিত : ২০২২-০২-০৭
  • ৫২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নওগাঁ জেলার পতœীতলা উপজেলায় আজ নজিপুর-সাপাহার সড়কে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুইব্যক্তি নিহত হয়েছেন।
আজ সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে জেলার পতœীতলা উপজেলায় নজিপুর-সাপাহার সড়কের বালুডাঙ্গা কমচি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সাপাহার উপজেলার গোডাউন পাড়ার নুরুল ইসলামের পুত্র ফরহাদ হোসেন (১৮) এবং একই উপজেলার পিছলডাঙ্গা গ্রামের মিলনের পুত্র রেজওয়ান (১৬)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।
পতœীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আল জানান, সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী সাপাহার থেকে পতœীতলার দিকে আসছিলেন।পথিমধ্যে ঘটনাস্থলে একজন পথচারীকে ‘সাইড’ দিতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ফরহাদ হোসেন এবং রেজওয়ান নিহত হন। মোটর সাইকেলের অপর আরোহী রকিবুল হাসানকে (১৬) গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি জানান, এ ঘটনায় পতœীতলা থানায় একটি মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat