×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২২-০৫-১০
  • ৫১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং টুর্নামেন্ট, স্টেজ-২ আরচারির চতুর্থ দিনে কম্পাউন্ড বিভাগে ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ পদক জয় করেছে বাংলাদেশ।
ইরাকের সোলেমানিয়ায় চলমান এই প্রতিযোগিতায় আজ কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে মোহাম্মদ আশিকুজ্জামান, নেওয়াজ আহমেদ রাকিব ও মিঠু রহমানকে নিয়ে গঠিত বাংলাদেশ ২১৮-২২৪ স্কোরে ভারতের কাছে হেরে রৌপ্য পদক অর্জন করে।
কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে শ্যামলী রায়, বন্যা আক্তার ও সুমা বিশ্বাসকে নিয়ে গঠিত বাংলাদেশ ১৯০-১৭৭ স্কোরে ইরাককে হারিয়ে ব্রোঞ্জ পদক লাভ করে। কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টে মোহাম্মদ আশিকুজ্জামান ও শ্যামলী রায়ের সমন্বয়ে গড়া বাংলাদেশ ১৫২-১৪১ স্কোরে ইরাককে হারিয়ে ব্রোঞ্জ জয় করে।
কম্পাউন্ড মহিলা একক ইভেন্টে বাংলাদেশের শ্যামলী রায় ১৪০-১৩৪ স্কোরে বাংলাদেশ সতীর্থ সুমা বিশ্বাসকে হারিয়ে জয় করেন ব্রোঞ্জ পদক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat