×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৪-২১
  • ৩৮১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড সুপারস্টার সালমান খানের হয়ে ক্ষমা চেয়ে বিপাকে পড়লেন রিয়েলিটি শো তারকা রাখি সাওয়ান্ত। সালমানের মতোই প্রাণনাশের হুমকি পেলেন তিনি।
ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ই-মেইলে আবারও মৃত্যুর হুমকি পেয়েছেন সালমান খান। সুপারস্টারকে হত্যার হুমকি দিয়েছে লরেন্স বিষ্ণই গ্যাং। সুপারস্টারের সঙ্গে এবার তালিকায় রয়েছেন রাখি সাওয়ান্তও।
ই-মেইলে বিষ্ণই গ্যাং রাখিকে সালমান খানের কাছ থেকে দূরে থাকতে বলেছেন। গত মার্চ মাসে লরেন্স বিষ্ণই সালমানকে হত্যার হুমকি দেওয়ার পর রাখি রাস্তার মাঝখানে বসে সালমানের পক্ষ থেকে বিষ্ণই গ্যাংয়ের কাছে ক্ষমা চান। এরপর থেকেই সালমানের সঙ্গে টার্গেট হয়েছেন রাখি। কয়েক দিন ‘রকি ভাই’ নামে একজন ফোন করে আগামী ৩০ এপ্রিল সালমানকে হত্যার হুমকি দিয়েছিলেন। যদিও পরে এটি একটি প্রতারণামূলক কল বলে প্রমাণিত হয়।
রাখি নিজেকে ‘সালমান ভক্ত’ হিসেবে ঘোষণা করে থাকেন। কিছুদিন আগে ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছিলেন, ‘মেরে ভাই, সালমানের উপর খারাপ নজর দিও না। আমি বলছি সালমান খান খুব ভালো মানুষ। গরীবকে সাহায্য করে, একজন কিংবদন্তি, সালমান ভাইয়ের জন্য প্রার্থনা করো। উনি মানুষের জন্য কত কী করেন। আমি চাই সালমান ভাইয়ের শত্রুদের চোখ খারাপ হয়ে যাক। স্মৃতিশক্তি নষ্ট হয়ে যাক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat