×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৪-০১-২৫
  • ৪৩৪৫২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার জেলার উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের গহীন পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্রসহ তিন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। 
আজ বৃহস্পতিবার সকালে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের পাশে লালপাহাড়ে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ২২টি অস্ত্র, শতাধিক গোলাবারুদ ও চারটি মাইন উদ্ধার করা হয়।
অভিযানে আটক  ব্যা ক্তিরা হলেন- কমান্ডার ওসমান ওরফে মগবাগি ওসমান, নেছার ও ইমাম হোসেন।
র্যা ব-১৫ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল এইচএম সাজ্জাদ হোসেন বলেন, আটক তিনজনের মধ্যে ওসমান এক সময় মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে সম্পৃক্ত ছিলো। তাদের সোর্স হিসেবে কাজ করতো। পরে ২০২১ সালে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপে যোগ দিয়ে বাংলাদেশের আশ্রয় শিবিরে চলে আসে। তার নেতৃত্বে  রোহিঙ্গা ক্যাম্পে একটি গ্রুপ আস্তানা গড়ে তোলে। ক্যাম্পে খুন, আধিপত্য বিস্তারসহ নানা অপরাধ করে আসছিলো এই গ্রুপ।
র‌্যাব কর্মকর্তা বলেন, উদ্ধার হওয়া মাইন সদৃশ্য বোমাগুলো ক্যাম্পে নাশকতার কাজে ব্যবহার হতো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat