×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৪-০২-২৭
  • ৬৫৮৩২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কিছুদিন পরপরই কাজের বাইরে ব্যক্তিজীবন নিয়ে শিরোনামে আসেন অভিনেত্রী ঊর্বশী রাওতেলা। এমনকি নেটদুনিয়ায় হরহামেশাই ট্রলের শিকার হন তিনি। এবার আরো একটি কাজ দিয়ে ট্রলের শিকার হলেন।
তারকাদের জন্মদিন মানেই নজরকাড়া চমক। কিন্তু ঊর্বশী রাওতেলা যেন বাকিদের তুলনায় এক ধাপ এগিয়ে। গত ২৫ ফেব্রুয়ারি ছিল তার জন্মদিন। এই বিশেষ দিনটি উদ্যাপন করতে সোনায় মোড়া কেক কাটলেন ঊর্বশী! কিন্তু কেক কাটার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হলেন তিনি।
জানা গেছে, ‘লাভ ডোজ ২’ মিউজিক ভিডিওর শুটিংফ্লোরে নিজের জন্মদিন পালন করেন ঊর্বশী। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, হানি তার জন্য এই বিশেষ কেকটির আয়োজন করেন। কেকটি ২৪ ক্যারট সোনার তবক দিয়ে মোড়া। হানির সঙ্গে কেক কাটার ছবি পোস্ট করে ঊর্বশী লেখেন, ‘লাভ ডোজ ২’-এর শুটিংফ্লোরে জন্মদিন পালনের মুহূর্ত। হানি, আমার সফরে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’
কিন্তু ধুমধাম করে জন্মদিন পালন করলেও নেটিজেনরা সোনায় মোড়ানো কেক কাটার জন্য কটাক্ষ করতে পিছপা হননি। কারও মতে, ‘ঊর্বশী কী করে দাবি করছেন যে, তিনিই প্রথম ভারতীয় মহিলা যিনি খাঁটি সোনা দিয়ে তৈরি কেক কেটেছেন!’ অন্যজন লিখেছেন, ‘এ রকম দেখানদারির কী অর্থ, বুঝি না।’ এমন অসংখ্য নেতিবাচক মন্তব্যে ভরে গেছে ঊর্বশীর কমেন্টবক্স।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat