×
ব্রেকিং নিউজ :
এপিএ বাস্তবায়নে প্রথম হয়েছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ধীরে নামছে বন্যার পানি, বাড়ি ফেরার অপেক্ষায় সাড়ে ৩৩ হাজার মানুষ রাঙ্গামাটিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নড়াইলে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সাহসিকতার সঙ্গে চ্যালেঞ্জ মোকাবিলা করে উন্নত পুলিশী সেবা দিন : শেখ হাসিনা জনগণের আস্থা অর্জন ও ষড়যন্ত্র মোকাবেলায় দলকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সেনা প্রধানকে জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হয়েছে রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ১৫ বছরে বিদেশে ১১ লাখ ১৪ হাজার নারী কর্মীর কর্মসংস্থান হয়েছে : বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত
  • প্রকাশিত : ২০২৪-০৬-১১
  • ৩৪৫৪৩৫০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে দীপিকা পাডুকোন অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘কালকি ২৮৯৮ এডি’। সিনেমাটিতে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। শুধু দীপিকা-প্রভাসই নন, সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চন, কমল হাসান ও দিশা পাটানির মতো তারকাদের। এরইমধ্যে নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমাটির মুক্তি উপলক্ষে জোর প্রচারণা চালাচ্ছেন তারা। 
গত মাসে সিনেমাটির নির্মাতারা কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)-এর মধ্যে আইপিএল ম্যাচের সময় টিজার শেয়ার করেন। ২১ সেকেন্ডের টিজারে অমিতাভের উপস্থিতি বিশেষ নজর কাড়ে দর্শকদের। আজ (গতকাল) প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। যেখানে দীপিকা-অমিতাভের মতো কৌতূহল বাড়িয়েছেন অন্য তারকারাও। পাশাপাশি গত রবিবার প্রকাশিত সিনেমাটির একটি পোস্টারেও দীপিকার লুক প্রশংসিত হয়েছে। দীপিকা পোস্টারটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। পোস্টারে তাকে উদ্বিগ্ন ও হতাশ দেখাচ্ছে। তিনি জীর্ণ সিঁড়ির সামনে দাঁড়িয়ে আছেন। তার পেছনে আরও বেশ কয়েকজনকে দেখা যাচ্ছে। 
দীপিকার পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন তার স্বামী, অভিনেতা রণবীর সিং। সবসময়ের মতো স্ত্রীর প্রশংসা করে তিনি লেখেন, ‘বুম (ফায়ার ইমোজি) অসম্ভব সুন্দর!’ দীপিকার প্রশংসা করে এক ভক্ত লিখেছেন, ‘দীপিকা, আপনি আক্ষরিক অর্থে সিনেমা এবং আমার হৃদয়ে রাজত্ব করছেন।’ 
অন্যজন লিখেছেন, ‘অনবদ্য পোস্টার। অবশেষে রানি হাজির।’—এমন অসংখ্য মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। উল্লেখ্য, সায়েন্স ফিকশন থ্রিলার ‘কালকি ২৮৯৮ এডি’ আসছে ২৭ শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat