×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২০-১২-১৪
  • ৬৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আজ বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে সতীর্থ নাসুম আহমেদের সাথে অশোভন আচরণ করেছেন বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফরচুন বরিশালের বিপক্ষে খেলা চলাকালীন মেজাজ হারিয়ে নাসুমের উপর চড়াও হয়েছিলেন মুশফিক।
নাসুমের সাথে এমন আচরনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুশফিককে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে।
ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নাসুমের সঙ্গে বিবাদের ব্যাপারে মুশফিক বলেন, ‘সবকিছু ঠিক আছে। জয়ের মধ্যে থাকলেও ব্যক্তি ও দল হিসেবে আমাদের উন্নতির জায়গা আছে আরও। আগামীকাল আরেকটি ম্যাচ আছে, আশা করি জিতবো, দেখা যাক। আশা করি দল হিসেবে খেলতে পারব।’
ক্যাচ নেয়ার সময় নাসুমের সাথে প্রায় সংঘর্ষ হতে চলেছিলো মুশফিকের। ম্যাচে দু’বার নাসুমের উপর চড়াও হয়েছিলেন তিনি।
ম্যাচে বরিশালের ব্যাটিং ইনিংসের ১৩তম ওভারে নাসুমের করা দ্বিতীয় বলে ছক্কা মারেন প্রতিপক্ষ ব্যাটসম্যান আফিফ হোসেন। এতে নাসুমের উপর রাগ দেখান মুশফিক।
পরের ডেলিভারিতে রান আউটের সহজ সুযোগ নষ্ট করেন নাসুম। মিড উইকেট থেকে দৌঁড়ে বল মেরেছিলেন মুশফিক। কিন্তু সেটি রান আউট করতে ব্যর্থহন নাসুম। ফলে জীবন পান আফিফ।
টেলিভিশনের পর্দায় দেখা গেছে নাসুমের মুখমন্ডলে ঘুষি মারার ভঙ্গি করেছিলেন । যা সকলকে অবাকই করে।
আফিফের উইকেটটি অনেক বেশি গুরুত্বপূর্ণই ছিলো ঢাকার কাছে। কারন বরিশালের জয়ের আশা বাঁচিয়ে রেখেছিলেন আফিফ। ব্যক্তিগত ৫৫ রানে আফিফের আউটের পরও মুশফিকের উদযাপনে রুক্ষতা লক্ষ্য করা যায়।
ইনিংসের ১৭তম ওভারের শেষ বলে স্কুপ শট খেলেছিলেন আফিফ। বোলার ছিলেন বাঁ-হাতি পেসার শফিকুল ইসলাম। তার শটটি ভালোভাবে ব্যাট-বলে না হওয়ায় বাতাসে উঠে যায়। শর্ট থার্ড ম্যানে থাকা নাসুম আহমেদের জন্য ক্যাচটা সহজই হওয়ার কথা ছিল। বল ধরতে এগিয়ে আসেন মুশফিক ক্যাচ ধরার ইচ্ছা প্রকাশ করেন মুশফিকও। পরে মুশফিকই ক্যাচটি ধরেন। এতে আউট হন আফিফ। কিন্তু আফিফের আউটের উদযাপন না করে উল্টো নাসুমের উপর চড়াও হন মুশফিক। হাত নেড়ে মারার ভঙ্গি করেন তিনি।
ম্যাচ শেষে নাসুমের সাথে মুশফিককে আনন্দের সাথে কথা বলতে দেখা গেলেও, মুশির বিব্রতকর আচরণ সকলের কাছে অবাক করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat