×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৮-২৯
  • ৫৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আলিম হত্যা মামলার দুই আসামী পিতা-পত্রকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ । গত কাল সন্ধ্যায় আলিমের বড় ভাই আব্দুস সালেক বাদি হয়ে হত্যা মামলা দায়ের করলে উল্লাপাড়া মডেল থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে উল্লাপাড়া সদর ইউনিয়নের বাখুয়া গ্রাম থেকে ওই হত্যা মামলার আসামী পিতা-পুত্রকে গ্রেফতার করে । এরা হলো- উল্লাপাড়া সদর ইউনিয়নের বাখুয়া গ্রামের আজিজল হকের ছেলে আফতাব আলী (৪৫) ও আফতাব আলীর ছেলে আজিম (২৫)। এদেরকে রবিবার আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেলে পাঠানো হয়েছে ।

উল্লাপাড়া মডেল থানা সুত্রে জানা যায়, গত ১৮ আগস্ট বেলা সাড়ে ১০ টার দিকে বাড়ির সিমানা নিয়ে বিরোধের এক পর্যায় অতর্কিত ভাবে রড দিয়ে আলিম উদ্দিনের মাথায় স্বজোড়ে আঘাত করে । পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করে । সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শনিবার সকাল ১০ টার দিকে সে মারা যায় ।
নিহত আলিম উদ্দিন উল্লাপাড়া পৌর এলাকার শ্রীকোলা গ্রামের মৃত্যু- সামসুল হকের ছেলে ।

বিষয়টি উল্লাপাড়া মডেল থানা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠায় । ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর হয়েছে। আজ রবিবার আলিম উদ্দিনের লাশ দাফন করা হয়েছে ।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান লাশ ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । গ্রেফতারকৃত দুই আসামীকে রবিবার আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেলে পাঠানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat